সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৭:১৫

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টারের ড্র কখন, ম্যাচ কবে

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টারের ড্র কখন, ম্যাচ কবে

উত্তরণবার্তা ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াই শেষ হয়েছে। পিএসজি, ম্যানচেস্টার সিটি সহজে শেষ আটে পা রেখেছে। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাস সমৃদ্ধ রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখের বেশ ঘাম ছুটেছে কোয়ার্টারে উঠতে। আবার আর্সেনাল ও অ্যাথলেটিকো মাদ্রিদ টাইব্রেকার জিতে কোয়ার্টারে উঠেছে। আসরের বাকি দুই দল বরুশিয়া ডর্টমুন্ড ও বার্সেলোনা। 
 
এই আট দলের মধ্যে কোয়ার্টার ফাইনালে কে কার মুখোমুখি হয় সেটাই এখন দেখার অপেক্ষা। কোয়ার্টার ফাইনালের ড্র হবে আগামীকাল শুক্রবার বাংলাদেশ সময় বিকাল পাঁচটায়। ড্র অনুষ্ঠান দেখা যাবে উয়েফা টিভিতে। 
 
চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ও শেষ ষোলোয় একই লিগের দুই দলের মুখোমুখি হওয়ার সুযোগ ছিল না। কোয়ার্টার ফাইনালে থাকছে না ওই বিধি-নিষেধ। অর্থাৎ বার্সেলোনা কিংবা অ্যাথলেটিকো মাদ্রিদের মুখোমুখি হতে বাধা নেই রিয়াল মাদ্রিদের। ম্যানচেস্টার সিটি ও আর্সেনালের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। 
 
চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের খেলা মাঠে গড়াবে আগামী ৯ ও ১০ এপ্রিল। দ্বিতীয় লেগ মাঠে গড়াবে ১৬ ও ১৭ এপ্রিল। এবারের আসরের ফাইনাল হবে ১ জুন ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK