শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৪:২৮

অবশেষে স্কোয়াড ঘোষণা করলো শ্রীলঙ্কা

অবশেষে স্কোয়াড ঘোষণা করলো শ্রীলঙ্কা

উত্তরণবার্তা ডেস্ক  : টি-টোয়েন্টি সিরিজ শেষে ওয়ানডে সিরিজে মাঠে নামবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। ১৩ মার্চ  বুধবার তিন ম্যাচে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে এই দু'দল। সিরিজ শুরুর একদিন আগেও স্কোয়াড ঘোষণা করতে ভুলে গিয়েছিল শ্রীলঙ্কা। তবে অবশেষে ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে লঙ্কানরা।

এর আগে ১২ মার্চ মঙ্গলবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে স্কোয়াড ঘোষণা না করা বিস্ময় প্রকাশ করেন শ্রীলঙ্কার প্রধান কোচ ক্রিস সিলভারউড। তিনি বলেন, ‘সত্যি বলতে আমার কোন ধারণা নেই। আমি প্রেস রিলিজ সামলাই না। আমি দুর্ভাগ্যজনকভাবে উত্তর দিতে পারছি না।'

চোট কাঁটিয়ে দলে ফিরেছেন নিশাঙ্কা। আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ সিরিজে তিনি ডাবল সেঞ্চুরি করেছিলেন। এছাড়া আফগানদের বিপক্ষে খেলানো বোলিং আক্রমণের দিলশান মাধুশঙ্কা, প্রমোদ মাধুশান, লাহিরু কুমারাকে রাখা হয়েছে এই সিরিজেও।

শ্রীলঙ্কা স্কোয়াড : কুশল মেন্ডিস (অধিনায়ক), চারিথ আসালঙ্কা, পাথুম নিশাঙ্কা, আভিশকা ফার্নান্দো, সাদিরা সামাবিক্রমা, জানিথ, লিয়ানাগে, কামিন্দু মেন্ডিস, সাহান আরাসিগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহিশ থিকশানা, দুনিথ ওয়েলাগে, আকিলা ধনঞ্জয়া, চামিকা করুনারত্নে, দিলশান মাদুশাঙ্কা, প্রমোদ মাদুশান, লাহিরু কুমারা।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK