শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:০২
ব্রেকিং নিউজ

‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে পারলে সমাজ-রাষ্ট্র উপকৃত হবে’

‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে পারলে সমাজ-রাষ্ট্র উপকৃত হবে’

উত্তরণবার্তা প্রতিবেদক : শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, বঙ্গবন্ধু বাঙালি জাতির পথপ্রদর্শক। তিনি শুধু আওয়ামী লীগের সম্পদই না বরং তিনি জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সমস্ত গণমানুষের নেতা। ছাত্র-ছাত্রীদের শুধু একাডেমিক শিক্ষায় শিক্ষিত হলে চলবে না, তাদের নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। আমরা যদি আমাদের সন্তানদের বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী করে গড়ে তুলতে পারি তাহলে সমাজ ও রাষ্ট্র অনেক উপকৃত হবে।

১০ মার্চ রোববার শরীয়তপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজে আয়োজিত এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জিয়াউর রহমান ও এরশাদের আমলে আমাদের শরীয়তপুরে কোন উন্নয়ন কাজ হয়নি। এখন শরীয়তপুরে অনেক উন্নয়ন হয়েছে। বর্তমান সরকার সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, শারীরিক প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন ভাতা দিচ্ছেন যা দিয়ে আমরা স্বাছনন্দে জীবন যাত্রার মান বৃদ্ধি করতে পারি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপাধ্যক্ষ মো: অলিউডর রহমানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর হারুন আর রশিদ।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ