মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০১:৩০
ব্রেকিং নিউজ

জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

উত্তরণবার্তা ডেস্ক : পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে  জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিং করবে স্বাগতিক বাংলাদেশ।
তৃতীয় ম্যাচের একাদশ থেকে তিনটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। প্রথম তিন ম্যাচেই খেলা মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস ও মোহাম্মদ সাইফুদ্দিন পরিবর্তে চতুর্থ ম্যাচের একাদশে সুযোগ পেয়েছেন সাকিব আল হাসান, সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমান । শেষ দুই ম্যাচের জন্য দলে নেওয়া হয়েছে তাদের।
জিম্বাবুয়ের একাদশে দু’টি পরিবর্তন হয়েছে। জয়লর্ড গাম্বি ও ক্রেইগ আরভিনের জায়গায় একাদশে জায়গা পেয়েছেন রায়ান বার্ল ও রিচার্ডন এনগারাভা। সিরিজের প্রথম তিন ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ। ম্যাচগুলো যথাক্রমে- ৮ ও ৬ উইকেটে এবং ৯ রানে জিতেছিলো টাইগাররা।
সব মিলিয়ে এখন পর্যন্ত ২৩টি টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। এরমধ্যে বাংলাদেশের জয় ১৬টিতে এবং জিম্বাবুয়ের জয় ৭ ম্যাচে।
বাংলাদেশ একাদশ : নাজমুল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, জাকের আলি (উইকেটরক্ষক), তানভির ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানজিম হাসান ও মুস্তাফিজুর রহমান।
জিম্বাবুয়ে একাদশ : সিকান্দার রাজা (অধিনায়ক), তাদিওয়ানাশে মারুমানি, ব্রায়ান বেনেট, জোনাথন ক্যাম্পবেল, ক্লাইভ মানদান্দে (উইকেটরক্ষক), লুক জঙ্গি, রায়ান বার্ল, ওয়েলিংটন মাসাকাদজা, ফারাজ আকরাম, ব্লেসিং মুজারাবানি ও রিচার্ড এনগারাভা।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK