বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৭:৩৫
ব্রেকিং নিউজ

আনসার আল ইসলাম র তিন সদস্যকে আটক করেছে এটিইউ

আনসার আল ইসলাম র তিন সদস্যকে আটক করেছে এটিইউ

উত্তরণবার্তা ডেস্ক  :  নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন 'আনসার আল ইসলাম'র তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে  পুলিশের এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)।পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে  শুক্রবার মধ্যরাতে নারায়নগঞ্জের আড়াইহাজারের সাতগ্রাম, রূপগেঞ্জের ভূলতা ও আশুলিয়ার ইয়ারপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হচ্ছে- বি এম বাহাউদ্দিন আহম্মেদ ওরফে  চমক (২৮), মোঃ আলী আকবর ওরফে জনি (২৭) ও আশরাফ আলী (২৮)।এটিইউ’র  মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইং'র পুলিশ সুপার ব্যারিস্টার মাহফুজুল আলম রাসেল  আজ বাসস'কে এ তথ্য জানান।

এসপি মাহফুজুল আলম রাসেল জানান,  গোয়েন্দা ‘তথ্যের ভিত্তিতে শুক্রবার  রাত ১২ টায় এটিইউ'র একটি চৌকস  দল নারায়নগঞ্জের বিভিন্ন স্থানে  অভিযান চালিয়ে তাদের আটক করে।মাহফুজুল আলম রাসেল আরো বলেন,  গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে উগ্রবাদী কর্মকান্ডে ব্যবহৃত দুটি এ্যান্ড্রয়েড মোবাইল ফোন, ১ টি ট্যাব, ১টি বাটন মোবাইল ফোন এবং বিপুল সংখ্যক উগ্রবাদী বই জব্দ করা হয়েছে।

এটিইউ’র মতে আসামীরা দীর্ঘদিন যাবৎ অনল্ইান প্ল্যাটফর্ম ব্যবহার করে বিভিন্ন উগ্রবাদী কন্টেন্ট এর প্রচার-প্রচারণাসহ বাংলাদেশে তথাকথিত খিলাফত রাষ্ট্র প্রতিষ্ঠার উদ্দেশ্যে নিষিদ্ধ সংগঠন ‘আনসার আল ইসলাম’র পক্ষে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ