সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৫৮

ফাইনালে ওঠার লড়াইয়ে সাকিবদের ব্যাটিংয়ে পাঠালেন তামিম

ফাইনালে ওঠার লড়াইয়ে সাকিবদের ব্যাটিংয়ে পাঠালেন তামিম

উত্তরণবার্তা প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম মৌসুমের গুরুত্বপূর্ণ দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে আজ মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও ফরচুন বরিশাল। ১ মার্চ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে কারা ফাইনাল খেলবেন সেই ফয়সালার লড়াইয়ে আজ মিরপুরে টস জিতে নুরুল হাসানদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।
 
কোয়ালিফায়ার ম্যাচ ছাপিয়ে এই ম্যাচ গুরুত্বপূর্ণ সাকিব আল হাসান, তামিম ইকবালের লড়াই ঘিরে। একই সঙ্গে তামিমের সঙ্গে ফজল হক ফারুকির লড়াই দেখতেও মুখিয়ে থাকবেন সমর্থকরা। রংপুর-বরিশাল এবার লিগ পর্বের মুখোমুখি সাক্ষাতে সমান জয়-পরাজয়ের সাক্ষী। মিরপুরে তামিমের বরিশাল জিতেছিল ৫ উইকেটে। আবার চট্টগ্রামে গিয়ে দ্বিতীয় সাক্ষাতে রংপুর জয় পায় ১ উইকেটে।
 
দুই দলের একাদশ
বরিশাল : তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, কাইল মেয়ার্স, ডেভিড মিলার, মুশফিকুর রহিম, মাহমুদ উল্লাহ, জেমস ফুলার, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, ওবেদ ম্যাকয় ও তাইজুল ইসলাম।
 
রংপুর : রনি তালুকদার, শামীম হোসেন, সাকিব আল হাসান, শেখ মেহেদী, জেমি নিশাম, নিকোলাস পুরান, নুরুল হাসান (অধিনায়ক), মোহাম্মদ নবি, আবু হায়দার রনি, হাসান মাহমুদ ও ফজল হক ফারুকি।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK