বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৫:৩২
ব্রেকিং নিউজ

সমাজ হিতৈষী নারী বেদৌরা আলম চৌধুরীর ইন্তেকাল : পররাষ্ট্রমন্ত্রীর শোক

সমাজ হিতৈষী নারী বেদৌরা আলম চৌধুরীর ইন্তেকাল : পররাষ্ট্রমন্ত্রীর শোক

উত্তরণবার্তা প্রতিবেদক :  চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বিশিষ্ট দানবীর এবং বহু শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও দাতা এম শাহ আলম চৌধুরীর সহধর্মিণী আলহাজ্ব বেদৌরা আলম চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে বার্ধক্যজনিত কারণে রাঙ্গুনিয়ার শিলক ইউনিয়নের ওয়াইদুর পাড়া গ্রামের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
তিনি ৫ ছেলে ৪ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার বড় ছেলে সাবেক চেয়ারম্যান এম এ মান্নান চৌধুরী রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতিসহ নানা সামাজিক এবং সমাজ বিনির্মাণ কর্মে যুক্ত রয়েছেন।
শুক্রবার সকাল ১১টায় শিলক এম শাহ আলম চৌধুরী ডিগ্রী কলেজ মাঠে মরহুমার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মহিয়সী নারী বেদৌরা আলম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।
মরহুমার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, দানবীর এম শাহ আলম চৌধুরীর সহধর্মিণী হিসেবে সমাজে শিক্ষার আলো ছড়াতে নেপথ্যে থেকে অসামান্য অবদান রাখা বেদৌরা আলম চৌধুরী একজন সমাজ হিতৈষী নারী ছিলেন এবং সমাজে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে আমৃত্যু অবদান রেখে গেছেন। মহান আল্লাহর কাছে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন পররাষ্ট্রমন্ত্রী।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK