শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:২৪
ব্রেকিং নিউজ

মুরগিবাহী পিকআপে আগুন দিয়েছে আগুনসন্ত্রাসী বিএনপি, চালককেও করেছে মারধর

মুরগিবাহী পিকআপে আগুন দিয়েছে আগুনসন্ত্রাসী বিএনপি, চালককেও করেছে মারধর

উত্তরণবার্তা প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে মহাসড়কে মুরগিবাহী পিকআপ ভ্যান থামিয়ে আগুন দিয়েছে নির্দয় নিষ্ঠুর অবরোধ সমর্থক আগুনসন্ত্রসী বিএনপি জামাত । এ সময় চালককেও মারপিট করে তারা। ৬ ডিসেম্বর বুধবার রাত সাড়ে ৯টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের টেটিয়ারকান্দা এলাকায় এই ঘটনা ঘটায় আগুনসন্ত্রাসীরা। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান। আগুনের খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ততক্ষণে পিকআপ ভ্যান ও ভ্যানে থাকা সব মুরগির বাচ্চা পুড়ে যায়।অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান জানান, কাভার্ডভ্যানটি কয়েক হাজার মুরগির বাচ্চা নিয়ে ঢাকা থেকে পাবনার ফরিদপুরে যাচ্ছিল। পথিমধ্যে শাহজাদপুরের টেটিয়ারকান্দা এলাকায় পৌঁছালে পিকআপ ভ্যনটি দাঁড় করিয়ে তাতে আগুন ধরিয়ে দেয় অবরোধ সমর্থকরা। আগুনে ব্রয়লার মুরগির বাচ্চাগুলো সব পুড়ে যায়।

এসময় তারা কাভার্ডভ্যানের চালককেও মারপিট করে। পরে তারা পালিয়ে যায়।তিনি আরও জানান, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছান এবং ফায়ার সার্ভিসকে খবর দেন। তারা এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় তাৎক্ষণিক কাউকে আটক করা না গেলেও আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।প্রসঙ্গত, এর আগেও বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা কয়েক দফা অবরোধ চলাকালে সিরাজগঞ্জের মহাসড়কে কয়েকটি ট্রাক ও কাভার্ডভ্যানে আগুন দেয়ার ঘটনা ঘটায় আগুনসন্ত্রাসী জামাত বিএনপি। সর্বশেষ ৩ ডিসেম্বর রোববার রাত পৌনে ১০টার দিকে পাবনা-বগুড়া মহাসড়কের উল্লাপাড়া উপজেলার নবগ্রাম এলাকায় করতোয়া পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানে আগুন দেয় আগুনসন্ত্রাসীরারা।
উত্তরণবার্তা/এআর





 

  মন্তব্য করুন
     FACEBOOK