বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৪০

টাঙ্গাইলে থেমে থাকা বাসে আগুন দিয়েছে বিএনপি জামাতের সন্ত্রাসীরা

টাঙ্গাইলে থেমে থাকা বাসে আগুন দিয়েছে বিএনপি জামাতের সন্ত্রাসীরা

উত্তরণবার্তা প্রতিবেদক : টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা বাসে আগুন দিয়েছে আগুন দিয়েছে বিএনপি জামাতের সন্ত্রাসীরা । বিএনপির ডাকা সপ্তম দফার ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন ২৭ নভেম্বর  সোমবার রাত ১১টা ৩০ মিনিটের দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাটিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঢাকা মেট্রো ব-১৪-০০৯৪ বাসটি টাঙ্গাইল বাসস্ট্যান্ড থেকে মির্জাপুর ও সখিপুর রোডে নিয়মিত যাতায়াত করে থাকে। বাসটি মাঝে মাঝে মির্জাপুর গার্মেন্টসের কর্মীদেরও নিয়ে যাওয়া-আসা করে। সোমবার চালক গার্মেন্টসের কর্মীদের নামিয়ে বাসটি নাটিয়াপাড়া মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রেখেছিলেন। হঠাৎ রাত ১১টা ৩০ মিনিটের দিকে বাসের ভেতরে ঘুমিয়ে থাকা হেলপার বাবলু মিয়া আগুন দেখতে পেয়ে আশেপাশের মানুষদের ডাক দেন। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাসের হেলপার বাবলু মিয়া বলেন, মহাসড়কের পাশে বাস দাঁড় করিয়ে রেখে আমি ঘুমিয়ে যাই। কিছুক্ষণ পরে দেখি বাসের পেছনে আগুন। দেলদুয়ার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাসেল মিয়া বলেন, স্থানীয়রা সংবাদ দিলে আমরা ১৫ মিনিটের মধ্যে এসে বাসটির আগুন নিয়ন্ত্রণে আনি। বাসে শুধু হেলপার ছিল সে আগুন দেখেই বের হয়ে আসে। তাই কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এটা যে নাশকতা তা প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। আলামত সংগ্রহ করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ