সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৯:১৩

ধর্ষন মামলা: ব্রাজিলীয় তারকা আলভেসের ৯ বছরের কারাদন্ড চায় স্প্যানিশ প্রসিকিউটররা

ধর্ষন মামলা: ব্রাজিলীয় তারকা আলভেসের ৯ বছরের কারাদন্ড চায় স্প্যানিশ প্রসিকিউটররা

উত্তরণবার্তা ডেস্ক : এক তরুণীকে ধর্ষনের অভিযোগে দায়েরকৃত মামলায় সাবেক ব্রাজিলীয় তারকা দানি আলভেসের ৯ বছরের কারাদন্ড চায় স্প্যানিশ প্রসিকিউটররা। ২০২২ সালের ডিসেম্বরে বার্সেলোনার একটি নাইট ক্লাবে ওই ঘটনাটি ঘটে।
জানুয়ারিতে গ্রেপ্তার হওয়ার পর থেকে স্পেনে কারাগারে আটক বার্সেলোনা এবং প্যারিস সেন্ট-জার্মেই’র সাবেক এই ফুল-ব্যাকের স্বীকারোক্তিমুলক বক্তব্য ১ লাখ ৫০ হাজার ইউরোর ক্ষতিপুরনও পরিশোধের দাবী করেছেন তারা। এ সংক্রান্ত নথির একটি কপি বৃহস্পতিবার বার্তা সংস্থা এএফপিরও নজরে পড়েছে।
অবশ্য মামলার শুনানির দিন এখনো ধার্য্য করা হয়নি। যদিও ৪০ বছর বয়সি ওই তারকা বলেছেন যে অভিযোগকারীর সঙ্গে পারস্পরিক সম্মতিতে তাদের মধ্যে যৌন সম্পর্ক গড়ে উঠেছিল। গ্রেপ্তার হওয়ার পর জুনে প্রকাশিত বার্সেলোনা ভিত্তিক সংবাদপত্র লা ভ্যানগার্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে আলভেস বলেন,‘ সাটন নাইটক্লাবের ভিআইপি এলাকার বাথরুমে সেই রাতে কী ঘটেছিল সে সম্পর্কে আমার সত্যিই পরিষ্কার মনে আছে। কি ঘটেছে এবং কি ঘটেনি। যেটি ঘটেনি সেটি হচ্ছে যা ঘটেছে তার জন্য তাকে জোরাজুরি করা হয়নি।’
কিন্তু ঘটনাটি যখন ফাঁস হয় এবং ২ জুন পুলিশ যখন অভিযোগ দায়ের করে তখনো গ্রেপ্তার হবার আগে ওই নারীকে চেনার কথা অস্বীকার করেছিলেন আলভেস। স্প্যানিশ টেলিভিশন চ্যানেল অ্যান্টেনা ৩- কে তিনি বলেন,‘ আমি নাচছিলাম এবং কাউকে বিরক্ত না করেই ভালো সময় কাটাচ্ছিলাম।  এই মহিলা কে, তা আমি জানি না। না, একজন নারীরর সঙ্গে আমি কিভাবে এমনটি করতে পারি?’  
ওই ঘটনার সময় বার্সেলোনায় ছিলেন আলভেস। ব্রাজিলের হয়ে বিশ্বকাপ খেলার পর বার্সেলেনায় ছুটি কাটাচ্ছিলেন তিনি। পুলিশের হাতে আটক হবার পর তাকে বরখাস্ত করে তার তৎকালীন মেক্সিকান ক্লাব পুমাস।
ফুটবলে দারুন একটি সফল ক্যারিয়ার পার করা আলভেস এ পর্যন্ত ৪০টি ট্রফি জয় করেছেন। যার মধ্যে বার্সেলোনার হয়ে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ ও ব্রাজিলের হয়ে দুটি কোপা আমেরিকার শিরোপাও রয়েছে।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK