সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০০:১৬
ব্রেকিং নিউজ

রাজধানীতে আরও ৪টি বাসে আগুন

রাজধানীতে আরও ৪টি বাসে আগুন

উত্তরণবার্তা প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর আজ ও আগামীকাল সোমবার বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর আহুত ৪৮ ঘণ্টার হরতালের আগের দিন রাতে রাজধানীতে আরও ৪’টি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে অবোরোধকারীরা। এছাড়া তারা আজ সকালে একটি সিএনজিতে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। আজ  সকাল সাড়ে ৮ টার দিকে রাজধানীর কাজী আলাউদ্দিন রোড ওয়ানস্টার হোটেলের সামনে একটি সিএনজিতে নাশকতাকারীদের ছোঁড়া ককটেল বিস্ফোরণে আগুন লেগে যায়। পরে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, শনিবার সন্ধ্যা ৬টা থেকে আজ সকাল ৯টা (১৫ ঘণ্টা) পর্যন্ত দুর্বৃত্তরা রাজধানীতে ৪টি বাসে ও একটি সিএনজি চালিত বেবিটেক্সিতে অগ্নিসংযোগ করেছে। এতে আহতের কোন ঘটনা ঘটেনি বলে জানান ফায়ার সার্ভিস। আজ ‘দি লাইফ সেভিং ফোর্স বাহিনী’ মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান শিকদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, আজ সকালে সর্বশেষ তথ্য অনুযায়ী ফায়ার সার্ভিস মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম জানান, শনিবার রাত ১১টা ৪৭ মিনিটে ধানমন্ডি ল্যাব এইড হাসপাতালের সামনে মৌমিতা পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দেয় পিকেটাররা। খবর পেয়ে পলাশী ব্যারাক থেকে ফায়ার স্টেশনের দু’টি ইউনিট রোববার রাত ১২টা ১ মিনিটে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নেভায়। এতে কেউ হতাহত হয়নি। তিনি জানান, এদিকে শনিবার রাত ১১টা ৫৮ মিনিটে মিরপুর কালশি রোডে বসুমতি পরিবহনের একটি বাসে আগুন দেয় নাশকতাকারীরা।  খবর পেয়ে পল্লবী ফায়ার স্টেশনের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌছে রাত ১২টা ১০ মিনিটে আগুন নেভাতে সক্ষম হয়।

এছাড়া একই দিন সন্ধ্যা রাত ৬টা ৫০ মিনিটে মিরপুরের কাফরুল বিহঙ্গ বাসে আগুন দেয় দুবৃর্ত্তরা। রাত ৭টা ৪০ মিনিটে গুলিস্তান টোল প্লাজার সামনে কমল পরিবহনের যাত্রীবাহী একটি বাসে আগুন দেয় অবোরোধকারী পিকেটাররা।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ