শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০০:৫৫

বড়লোক ছেলেদের প্রেমের ফাঁদে ফেলে বড়লোক হতে আসছে ‘গার্লস স্কোয়াড’

বড়লোক ছেলেদের প্রেমের ফাঁদে ফেলে বড়লোক হতে আসছে ‘গার্লস স্কোয়াড’

উত্তরণবার্তা ডেস্ক : দেশের বিভিন্ন প্রান্ত থেকে কয়েকজন মেয়ে ঢাকা শহরে আসেন। তারা একটি ফ্ল্যাট বাসায় ভাড়া থাকে। তাদের স্বপ্ন যে কোনোভাবে বড়লোক হওয়া। এজন্য বড়লোক ছেলেদের প্রেমের ফাঁদে ফেলতে থাকে। এমন ঘটনা নিয়ে নির্মিত হয়েছিল ‘গালর্স স্কোয়াড’।

২০২১ সালে প্রথম সিজন প্রকাশের পর বেশ সাড়া ফেলে নাটকটি। পরের বছর দ্বিতীয় সিজনটিও দর্শক পছন্দ করেন। সাফল্যের ধারাবাহিকতায় আরও নতুন গল্পে নতুন আয়োজনে আসছে ‘গালর্স স্কোয়াড’ সিজন ৩। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নাবিলা ইসলাম, সামিরা খান মাহি, রুকাইয়া জাহান চমক, সেমন্তী সৌমি, শামিমা আফরিন অমি, জেরিন, স্বর্ণলতা, ইমন, মারজুক রাসেল, চাষী আলম, আনন্দ খালেদ প্রমুখ।

জানা গেছে, নতুন সিজনে গালর্স স্কোয়াডের এক সদস্যের বিয়ে দেখা যাবে। সেই বিয়েকে কেন্দ্র করে ঘটতে থাকবে নানা ধরনের ফাঁদে পড়ার গল্প। নাটিকটির নির্মাতা মাইদুল রাকিব জানান, লোভে পাপ, পাপে মৃত্যু! এই বার্তাটি নাটকীয়ভাবে দিতে চেয়েছেন তিনি।

আগের দুই সিজন থেকে দর্শকের সাড়া পেয়েছেন উল্লেখ করে মাইদুল রাকিব বলেন, ‘ঢাকা, কক্সবাজার থেকে শুরু করে দেশের বাইরে যেখানেই গিয়েছি, সেখানেই দর্শক “গালর্স স্কোয়াড”–এর কথা বলেছেন। “ব্যাচেলর পয়েন্ট” নাটক যেমন ছেলে দর্শকদের মধ্যে নতুন আমেজ তৈরি করেছিল, “গালর্স স্কোয়াড” তেমন মেয়েদের মধ্যে আমেজ তৈরি করেছে।’

কয়েকদিন আগে বাগদানের ছবি প্রকাশ করেছিলেন এই ধারাবাহিকের অভিনেত্রী নাবিলা। তখন সবার মনে প্রশ্ন জাগে কাকে বিয়ে করলেন অভিনেত্রী। জানা গেছে, নতুন সিজনের গল্প যেহেতু একটি বিয়েকে কেন্দ্র করে, তাই প্রচারণার কৌশল হিসেবে বাগদানের ছবি প্রকাশ করেছিলেন নাবিলা। নির্মাতা জানান, যেহেতু নাবিলার বিয়ে নিয়ে গল্প, এ কারণে দর্শকদের আগ্রহ তৈরি করতে নাবিলা আংটির স্থিরচিত্র ফেসবুকে ছাড়েন।

একটি গণমাধ্যমকে নাবিলা বলেন, ‘প্রথম সিজনে মারজুক ভাইয়ের সঙ্গে আমার প্রেম দেখানো হয়েছিল। নতুন এই সিজনে তাঁর আর আমার বিয়ের বিষয় উঠে আসবে। গল্পটা যেহেতু এটাই, তাই বাগদানের আংটি হিসেবে ছবিটা পোস্ট করেছিলাম। ওটা ছিল শুধু দর্শকদের আকর্ষণ বাড়ানোর জন্যই। প্রথম সিজনে দর্শকদের কাছ থেকে অনেক বেশি সাড়া পেয়েছিলাম। আশা করছি, নতুন সিজনটিও জমে যাবে।’

নির্মাতা জানান, ২৪ নভেম্বর থেকে প্রচারে আসবে ‘গালর্স স্কোয়াড সিজন ৩।’ এটি দেখা যাবে একটি ওটিটি প্লাটফর্মে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK