শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৪:১৯
ব্রেকিং নিউজ

ভারতের উড়ন্ত সূচনা, বড় স্কোরের ইঙ্গিত

ভারতের উড়ন্ত সূচনা, বড় স্কোরের ইঙ্গিত

উত্তরণবার্তা ডেস্ক : সেমিফাইনাল মাঠে গড়ানোর আগে অনেক শঙ্কা, জ্বল্পনা-কল্পনা। কে জিতবে, কে হারবে? কেমন হতে পারে ম্যাচ? ভারত অপরাজিত হিসেবে সেমিতে উঠে আসলেও নিউজিল্যান্ডের সঙ্গে পারবে তো? চার বছর আগে এই নিউজিল্যান্ডের কাছেই তো হেরেছিলো তারা।
 
এসব জ্বল্পনা-কল্পনার পর মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস করতে নেমে জয় পেয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। কেন প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন, তা মাঠে নেমেই বুঝিয়ে দিতে শুরু করেছে ভারতীয় ব্যাটাররা।
 
শুরু থেকেই কিউই বোলারদের তুমুল মার দিয়ে খেলতে শুরু করে ভারত। দুই ওপেনার রোহিত শর্মা এবং শুভমান গিল মিলে ৮.২ ওভারে ৭১ রানের ঝোড়ো জুটি গড়ে বিচ্ছিন্ন হন। এমনভাবে ব্যাটিং করছিলেন তারা, যেন এটি একটি টি-টোয়েন্টি ম্যাচ।
 
২৯ বলে ৪৭ রান করে আউট হন রোহিত শর্মা। টিম সাউদির বলে উইলিয়ামসনের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান তিনি। ২৯ বলে সমান চারটি করে ছক্কা এবং বাউন্ডারি হাঁকান তিনি। রোহিত আউট হলেও ঝোড়ো ব্যাটিং চালিয়ে যাচ্ছেন শুভমান গিল এবং বিরাট কোহলি। ১৫ ওভারেই স্কোরবোর্ডে তারা তুলে ফেলে ১১৮ রান। উইকেট সেই একটিই। এ রিপোর্ট লেখার সময় ভারতের রান ১৭.২ ওভারে ১ উইকেট হারিয়ে ১৩৩। ৬৩ রানে শুভমান গিল এবং ২০ রানে ব্যাট করছেন বিরাট কোহলি।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK