বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:৩৬

লন্ডনে তারেক জিয়া এত টাকা কোথায় পায়, প্রশ্ন প্রধানমন্ত্রীর

লন্ডনে তারেক জিয়া এত টাকা কোথায় পায়, প্রশ্ন প্রধানমন্ত্রীর

উত্তরণবার্তা ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘খালেদা জিয়ার ছেলে তারেক রহমান ২০০৭ সালে মুচলেকা দিয়েছিল জীবনে আর রাজনীতি করবে না। এখন লন্ডনে গিয়ে বসে আছে। সে এত টাকা কোথায় পায়!।’ রোববার (১২ নভেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভায় এ কথা বলেন তিনি। 
 
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী আরও বলেন, ‘তারেক রহমান অস্ত্র চোরাকারবারির সঙ্গে জড়িত। গ্রেনেড হামলা করে আইভি রহমানসহ অনেক নেতা-কর্মীকে মেরেছে। মানি লন্ডারিংয়ের সঙ্গে জড়িত।’  তারেক রহমান পালিয়ে লন্ডনে আছে উল্লেখ করে তিনি আরও বলেন, ‘আর সে সেখান থেকে আগুন জ্বালাতে বলছে। আরে ব্যাটা তোর যদি সাহস থাকে বাংলাদেশে ফিরে আয়, আমরা একটু দেখি।’  
 
প্রধানমন্ত্রী আরও বলেন, ‘চোরাগোপ্তা হামলা চালিয়ে সরকার হটানো যায় না। সরকার হটাতে জনগণ দরকার হয়, জনগণ তাদের সঙ্গে নেই। বিএনপি ক্ষমতায় আসা মানেই দেশ আবার পিছিয়ে যাবে।’ এ সময় বাসে আগুন দিয়ে যারা মানুষ পোড়ায়, তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান প্রধানমন্ত্রী।
  
এর আগে বেলা সাড়ে ১২টার দিকে ঘোড়াশাল-পলাশ ইউরিয়া সার কারখানা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বিকেল ৩টার দিকে মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে জনসভায় যোগ দেন তিনি। জনসভা শেষে সন্ধ্যা ৬টায় ঢাকার উদ্দেশে হেলিকপ্টারে উঠবেন প্রধানমন্ত্রী। 
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ