সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৪:৩৯
ব্রেকিং নিউজ

তামিমের পর উইকেট বিলিয়ে দিলেন লিটন

তামিমের পর উইকেট বিলিয়ে দিলেন লিটন

উত্তরণবার্তা ডেস্ক  : বিশ্বকাপে নিজেদের নবম ও শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। ১১ নভেম্বর শনিবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠান অধিনায়ক প্যাট কামিন্স।

ব্যাট করতে নেমে দলকে ভালো শুরু এনে দেন দুই টাইগার ওপেনার লিটন দাস ও তানজিদ হাসান তামিম। তবে ইনিংস বড় করতে পারেননি এই দুই ব্যাটার।

টস হেরে ব্যাট করতে নেমে দেখেশুনে খেলতে থাকেন দুই ওপেনার তানজিদ হাসান তামিম ও লিটন দাস। ধীরগতির শুরু করেন এই দুই ব্যাটার। প্রথম ৫ ওভার সাবধানে পার করেন তারা।

এরপর রান তোলার গতি বাড়ান তামিম-লিটন। অস্ট্রেলিয়ার বোলারদের কোনো সুযোগ না দিয়ে রানের চাকা সচল রাখেন তারা। এইদিন আগ্রাসী ব্যাটিং করতে থাকেন লিটন ও তামিম। পাওয়ার প্লের ১০ ওভারে ৬২ রান সংগ্রহ করে বাংলাদেশ।

 

তবে এরপরেই নিজের উইকেট বিলিয়ে আসেন তানজিদ তামিম। দলীয় ৭৬ রানে ৩৪ বলে ৩৬ রান করে শন অ্যাবোর্টের বলে আউট হন তানজিদ তামিম। এরপর ক্রিজে আসা নাজমুল হাসান শান্তকে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন লিটন।

তবে তামিমের মতো হঠাৎ নিজের উইকেট বিলিয়ে দেন লিটন। দলীয় ১০৬ রানে অ্যাডাম জ্যাম্পার বলে লং অনে ক্যাচ দিয়ে আউট হন লিটন। ৪৫ বলে ৩৬ রান করেন তিনি। ২০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।  
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK