বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৯:৫১
ব্রেকিং নিউজ

বিশ্বকাপের অন্যতম সেরা ক্যাচ ধরলেন মুশফিক

বিশ্বকাপের অন্যতম সেরা ক্যাচ ধরলেন মুশফিক

উত্তরণবার্তা ডেস্ক : শ্রীলংকার বিপক্ষে পাখির মতো উড়ে যেভাবে ক্যাচ নিয়েছেন মুশফিক, তা সত্যিই অবিশ্বাস্য। নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে উইকেটের পেছনে থেকে নেয়া মুশফিকের সেই ক্যাচ নিয়ে নেটদুনিয়ায় রীতিমতো হইচই ফেলেছে। সোমবার টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই উইকেট হারায় লংকানরা। শরিফুল ইসলামের অফ স্টাম্পের বেশ বাইরের বল মুভমেন্ট করে বেরিয়ে যাচ্ছিল। কিন্তু ব্যাট চালিয়ে বিপদেই পড়লেন কুশল পেরেরা। ব্যাটের কানায় লেগে বল যাচ্ছিল স্লিপে থাকা একমাত্র ফিল্ডার নাজমুল হোসেনের দিকে।

কিন্তু বাঁদিকে ঝাঁপিয়ে দুর্দান্ত ক্যাচ নিয়েছেন মুশফিকুর রহিম। কমেন্ট্রি বক্স থেকে আতহার আলী খান বলছিলেন এটিই টুর্নামেন্টেরই অন্যতম সেরা ক্যাচ। রিপ্লে দেখার সময় জানানো হয়, ক্যাচটি ধরার জন্য মুশফিকুরের রিঅ্যাকশন টাইম ০.৭২ সেকেন্ড। অর্থাৎ এক সেকেন্ডেরও কম সময়ে দুরন্ত ক্যাচটি নেন মুশফিকুর। সামাজিকমাধ্যমে ক্যাচের ছবি ও ভিডিও ভাইরাল হয়ে যায়।

অনেকেই মন্তব্য করেন, এটা কি মানুষের পক্ষে সম্ভব? কয়েকজন লেখেন, মুশফিকুর সুপারম্যান হয়ে গিয়েছিলেন। কেউ কেউ মন্তব্য করেন, মুশফিকুর এরোপ্লেন। কেউ বলেন বাজপাখি।এখন দেখার বিষয় মুশফিকের এই ক্যাচটিই টুর্নামেন্টের সেরা নির্বাচিত হয় কিনা?
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK