সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:১৩

বরগুনায় মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ও বৃত্তি প্রদান

বরগুনায় মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ও বৃত্তি প্রদান

উত্তরণবার্তা ডেস্ক : জেলায় ২০২২ সালের এসএসসি ও এইচএসসি এবং সমমানের পরীক্ষার মেধাবী শিক্ষার্থীদের আজ সম্মাননা ও বৃত্তি প্রদান করা হয়েছে। বরগুনা জেলা পরিষদের পক্ষ থেকে এই সম্মাননা ও বৃত্তি প্রদান করা হয়।
 
জেলা পরিষদ প্রাঙ্গনে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় শুরু হওয়া এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী শুভ্রা দাস। প্রধান অতিথি ছিলেন বরগুনার জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, পুলিশ সুপার (এসপি) আবদুস সালাম, বরগুনার পৌর মেয়র কামরুল আহসান মহারাজ, বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান প্রমুখ।
 
এ অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- কেবি ফাতিমা তুজ জোহরা মম ও মো. বায়েজিদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা হারুন অর রশিদ।
 
জেলা পরিষদের কর্মকর্তা এনামুল হক জানিয়েছেন, ২০২২ সালের এসএসসি ও এইচএসসি এবং সমমানের পরীক্ষায় সকল বিষয়ে জিপিএ- ৫ প্রাপ্ত ৩৪৯ শিক্ষার্থীর মধ্যে সর্বোচ্চ সাড়ে পাঁচ হাজার টাকা ও সর্বনি¤œ দুই হাজার টাকা করে মোট ১৬ লাখ ৭০ হাজার টাকার চেক বৃত্তি হিসেবে প্রদান করা হয়েছে।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ