শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১২:১৩
ব্রেকিং নিউজ

ময়মনসিংহে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

ময়মনসিংহে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

উত্তরণবার্তা প্রতিবেদক : বিএনপি-জামায়াতের মিথ্যাচার, গুজব, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ময়মনসিংহে পৃথকভাবে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে টাউনহল চত্বরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন মন্তা, যুগ্ম-সম্পাদক একেএম সাজ্জাদ জাহান শাহীন, এম এ কুদ্দুছ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন আকন্দসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
 
এদিকে শিববাড়ি দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের সমাবেশে বক্তব্য রাখেন মহানগর সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, সহ সভাপতি গোলাম ফেরদৌস জিল্লু, অ্যাডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ, যুগ্ম-সম্পাদক এডভোকেট আজহারুল ইসলাম, আনোয়ারুল হক রিপনসহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 
 
সমাবেশে বক্তারা বিএনপির সমাবেশে নারকীয় তান্ডবের তীব্র নিন্দা জানান এবং সন্ত্রাসী কর্মকান্ড করে গাড়ি পোড়ানো, পুলিশ, সাংবাদিক ও আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলার বিচার দাবি করা হয়। 
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ