বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৭:৩৬

দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত : হুইপ ইকবালুর রহিম

দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত : হুইপ ইকবালুর রহিম

উত্তরণবার্তা প্রতিবেদক : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, বঙ্গবন্ধু কন্যার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত। তিনি বলেন, বিএনপি-জামাতের আমলে শ্রমিকরা তাদের ন্যায্য মুল্য থেকে বঞ্চিত হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই শ্রমিকদের ন্যায্য অধিকার ফিরে পেয়েছে।
 
আজ বৃহস্পতিবার দিনাজপুর শহরে বন্ধন কমিউনিটি সেন্টারে জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন। হুইপ বলেন, শ্রমিকদের ঘামের বিনিময়ে এ দেশ উন্নত দেশের কাতারে পৌঁছে যাবে। সেই লক্ষ্য বাস্তবায়নে সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে বিএনপি জামাতের আমলে তা হয়নি। বিএনপি-জামাতের হাত থেকে বাচঁতে শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় নিয়ে আসছেন জনগন। 
 
দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আনোয়ারুল হকের সভাপত্বিতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলওয়ার হোসেন, আঞ্চলিক শ্রম অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আবুল বাশার, জেলা ট্রাক মালিক গ্রæপের সভাপতি মোঃ সেরাজুল ইসলাম, শ্রমিক সংগঠনের সাধারন সম্পাদক মোঃ সাদাকাতুল বারী, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সংগঠনের উপদেষ্ঠা মোঃ হুমায়ূন কবীর, সাবেক সভাপতি মোঃ আলতাফ হোসেন, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মানিকুল ইসলাম মানিক। সভা পরিচালনা করেন মো. আফজাল হেসেন। আলোচনা সভা শেষে হুইপ ইকবালুর রহিম মৃত শ্রমিক পরিবারের মাঝে ও শ্রমিক পরিবারের মেয়ের বিবাহের জন্য ২০ লক্ষ টাকার চেক ৬০ জনের মধ্যে বিতরণ করেন।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ