শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২০:০২
ব্রেকিং নিউজ

‘পাঠানের’ পর ন্যাড়া মাথায় ‘জওয়ান’ শাহরুখ

‘পাঠানের’ পর ন্যাড়া মাথায় ‘জওয়ান’ শাহরুখ

উত্তরণবার্তা ডেস্ক : বছরের শুরুতেই ‘পাঠান’ সিনেমা দিয়ে বিশ্ব মাতিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এই মুহূর্তে ভারতের অন্যতম আকাঙ্ক্ষিত সিনেমা ‘জওয়ান’। সিনেমাটি আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। তার আগে আজ প্রকাশ্যে এলো ‘জওয়ান’র ট্রেলার। ২ মিনিট ১২ সেকেন্ডে এই ট্রেলার এত কিছু দেখিয়ে দিল যে মাথা ঘুরতে বাধ্য। ‘জওয়ান’ ছবির ট্রেলারে একেবারেই অদেখা লুকে দেখা দিলেন শাহরুখ।

একজন ‘জওয়ান’ জানেন না তিনি কে, পরিচয় কী, ভালো না খারাপ, এসবের কোনও উত্তর তার কাছে নেই। আর এসব প্রশ্নের উত্তর খুঁজতে আসছে শাহরুখ এবং অ্যাটলির যুগলবন্দি, ‘জওয়ান’। ভরপুর অ্যাকশন, হেলিকপ্টারে মারপিটের দৃশ্য, ট্রেনের মধ্যে অ্যাকশন সিকোয়েন্স থেকে কার চেজিং- সবই আছে। গোটা গায়ে ব্যান্ডেজ বেঁধে মূর্তিরূপেও দেখা মিলল তার। রাফ অ্যান্ড টাফ অথচ হট লুকে ধরা দিলেন নয়নতারাও। এই ট্রেলারে বারাবরের মতো প্রশ্ন তুলছে একাধিক। আদতে কীসের গল্প বলবে এই ছবি? শাহরুখ কি হিরো না ভিলেন?

ট্রেলারের শেষ দৃশ্যে তার পুরনো বলিউড গান ‘বেকারার করকে হামে ইয়্যু না’-তে নাচতে দেখা যায়। ফলে গোটা ট্রেলার দেখে এটুকু স্পষ্ট যে শাহরুখ এই ছবিতে এমন এক চরিত্রে ধরা দিতে চলেছেন যা চট করে বোঝা যাবে এমনটা নয়। একাধিক স্তর আছে এই চরিত্রের। কিন্তু তিনি আসলে কোনটা সেটা তো অ্যাটলির এই ছবিই বলবে। সিনেমায় খলনায়কের ভূমিকায় দেখা যাবে তামিল সুপারস্টার বিজয় সেতুপতিকে। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK