শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০০:৩৯

অস্ত্রসহ আটক ২ যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

অস্ত্রসহ আটক ২ যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

উত্তরণবার্তা প্রতিবেদক : নোয়াখালীর বেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ আটক ২ যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ সময় একটি দেশীয় এলজি এবং দুই রাউন্ড কার্তুজ জব্দ করে পুলিশ।শুক্রবার দুপুরের দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ শরীফপুর গ্রামের তমরুদ্দি বেপারীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।আটকরা হলেন- উপজেলার হাজিপুর ইউনিয়নের মৃত আবুল কাশেমের ছেলে সালাউদ্দিন ওরফে ডালিম এবং একই গ্রামের মাইন উদ্দিনের ছেলে অন্তর।বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি সন্ধ্যার দিকে এসব তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তার এবং পূর্বশত্রুতার জেরে শরীফপুর ও হাজীপুর ইউনিয়নের দুটি গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনার জেরে শুক্রবার দুপুরের দিকে হাজীপুর এলাকার ডালিম-অন্তরসহ কয়েকজন অস্ত্র নিয়ে শরীফপুর ইউনিয়নের রাসেল গ্রুপের রাসেলকে তুলে আনতে যায়। স্থানীয় লোকজন ও রাসেল গ্রুপের সদস্যরা বিষয়টি টের পেয়ে চারপাশ থেকে ঘেরাও করে তাদের আটকের চেষ্টা করে। এ সময় তারা গুলি ছুঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ডালিম ও অন্তরকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্রসহ দু'জনকে আটক করে।

শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোমান সিদ্দিকী বলেন, বেগমগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে দু'জনকে আটক করে। পরে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকরা পুলিশ হেফাজতে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তাদের কাছ থেকে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও দু'টি কার্তুজ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলার রয়েছে। অস্ত্র আইনে আরও একটি মামলা প্রক্রিয়াধীন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ