শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:০৩
ব্রেকিং নিউজ

প্রকাশ্যে টেন্ডার বাক্সের তালা ভেঙে দরপত্র ছিনতাই

প্রকাশ্যে টেন্ডার বাক্সের তালা ভেঙে দরপত্র ছিনতাই

উত্তরণ বার্তা প্রতিবেদক : কুড়িগ্রামের উলিপুরে প্রকাশ্য দিবালোকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেন্ডার বাক্সের তালা ভেঙে দরপত্র ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে, সোমবার সকালে পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে। এ ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ থানায় সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে,২০২০-২১ অর্থবছরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের এমএসআর সামগ্রী ক্রয়ে দরপত্র আহবান করা হয়। গত ৩০ ডিসেম্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের ওষুধপত্র, সার্জিক্যাল যন্ত্রপাতি, লিলেন সামগ্রী, গজ-ব্যান্ডেজ-তুলা, কেমিক্যাল ও রিয়াজেন্ট, আসবাবপত্র ও ক্রোকারিজের (এমএসআর) ৪৫ লাখ টাকার দরপত্র আহবান করা হয়। সোমবার দুপুর ১২টা পর্যন্ত দরপত্র জমা দেয়ার শেষ সময় ছিল। দরপত্র জমাদানের শেষ দিন সকালে উপস্থিত কর্মচারীদের জিম্মি করে প্রকাশ্য দিবালোকে পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে রক্ষিত টেন্ডার বাক্সটির তালা ভেঙে দাখিলকৃত দরপত্রগুলো ছিনতাই করে নিয়ে যায় একদল দুর্বৃত্ত। এ ঘটনায় অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে উলিপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.  সুভাষ চন্দ্র সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,সকালে একদল দুর্বৃত্ত দরপত্র জমা দেয়ার কথা বলে আমার কক্ষে প্রবেশ করে।এ সময় তারা উপস্থিত কর্মচারীদের জিম্মি করে টেন্ডার বাক্সের তালা ভেঙে দরপত্র ছিনিয়ে নিয়ে যায়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তাদের পরামর্শে দরপত্র বাতিল করে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে। উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ কবীর জানান,টেন্ডার বাক্সের তালা ভেঙে দরপত্র ছিনতাইয়ের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জিডি করেছে। বিষয়টি তদন্ত করে দ্রুতই আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উত্তরণ বার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK