বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৬:২০
ব্রেকিং নিউজ

আলভীর সঙ্গে ‘রূপের জাদু’ ছাড়াচ্ছেন ঐশী

আলভীর সঙ্গে ‘রূপের জাদু’ ছাড়াচ্ছেন ঐশী

উত্তরণবার্তা ডেস্ক : ঈদ উপলক্ষ্যে গত ২ মে প্রকাশ পায় এই সময়ের জনপ্রিয় গায়ক-র‌্যাপার আল বেরুনি আলভীর নতুন গান ‘রূপের জাদু’। যেখানে তার সঙ্গে কণ্ঠ দেন আরও দুই গায়িকা সীমা ও রিজান। পাশাপাশি এতে র‌্যাপ করেন আলভী। রাকিব আহমেদের তৈরি গানটির ভিডিওতে মডেল হন সামাজিক মাধ্যমে আলোচিত নাম অনামিকা ঐশী। আর প্রথম এক মাসে ব্যাপক সাফল্য পেয়েছে গান-ভিডিওটি। আজ (২ জুন) পর্যন্ত গানটির ভিউ ১ কোটি ৩৭ লাখের বেশি। যা গত ঈদে গানগুলোর মধ্যে সর্বোচ্চ।

গানটি প্রকাশের মাত্র দুই সপ্তাহের মধ্যেই এট শেয়ারিং প্লাটফর্ম ইউটিউবে নাম্বার ওয়ান ট্রেন্ডিংয়ে জায়গা করে নেয়। গানটি শ্রোতারা এতই পছন্দ করেছেন যে এতে লাইক পড়েছে ৩ লাখ ৩০ হাজারের বেশি। আর মন্তব্য পড়েছে ৯ হাজারের বেশি। এরমধ্যে বেশিরভাগ মন্তব্যই প্রশংসামূলক। টিকটকেও দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে গানটি। অনেক টিকটক ব্যবহারকারী গানটির অডিওর ছোট ছোট অংশ নিয়ে ভিডিও তৈরি করে পোস্ট এবং শেয়ার করছেন। সেখান থেকে এটি ছড়িয়ে যাচ্ছে আরও বহুদূর।

গানটি নিয়ে আলভী বলেন, ‘একসঙ্গে অনেক কিছুর মিশ্রন আমাদের এই গান। গানের চেয়ে এখানে ফানই বেশি বলা যায়। কারণ গানটির অডিও সঙ্গে র‌্যাপ এবং ভিডিও, লুক সব মিলিয়ে নতুন কিছু করতে চেয়েছি। সেটি শ্রোতা-দর্শক গ্রহণও করছেন বেশ। গানটি প্রথম এক মাসে এমন সাফল্য পাওয়ায় আমরা পুরো টিম বেশ উচ্ছ্বসিত।’ উল্লেখ্য, গানটি উন্মুক্ত করা হয় ইউটিউবে আলভীর নিজস্ব চ্যানেলে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK