শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৪:৩৭
ব্রেকিং নিউজ

মালদ্বীপকে হারিয়ে জয়ের রেকর্ড করতে চান জামাল ভুইঁইয়ারা

মালদ্বীপকে হারিয়ে জয়ের রেকর্ড করতে চান জামাল ভুইঁইয়ারা

উত্তরণবার্তা ডেস্ক : দুই দলের শেষ দেখায় ১৮ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে কলোম্বোয় মালদ্বীপকে ২-১ গোলে হারিয়েছিল বাংলাদেশ। তবে মালদ্বীপের মাটিতে তাদেরকে এখনো হারের স্বাদ দিতে পারেনি লাল-সবুজের প্রতিনিধিরা। সর্বশেষ সাফ চ্যাম্পিয়নশিপেও মালেতে তাদের কাছে ২-০ গোলে হেরেছিল বাংলাদেশ। ২৪ মার্চ মালেতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আবারও মালদ্বীপের মুখোমুখি হবে বাংলাদেশ।
 
এই ম্যাচে তাদেরকে হারিয়ে প্রথমবারের মত তাদের মাটিতে জয়ের রেকর্ড করতে চান জামাল ভুইঁইয়ারা। আগামীকাল মালদ্বীপের উদ্দেশ্যে দেশ ছাড়বে জাতীয় দল। এর আগে আজ আনুষ্ঠানিক সংবাদ সম্মলেন জাতীয় অধিনায়ক জানিয়েছেন নিজেদের লক্ষ্যের কথা। জামাল জানালেন এবার মালদ্বীপের মাটিতে জিততে চায় বাংলাদেশ। বাংলাদেশ অধিনায়ক বলেন,'অবশ্যই আমরা মালদ্বীপকে তাদের মাটিতে হারিয়ে রেকর্ড করতে চাই। সর্বশেষ টুর্নামেন্টেও তো বলা হয়েছিল আমরা মালদ্বীপকে ১৮ বছর ধরে হারাতে পারি না। আমরা কিন্তু ঠিকই জয় পেয়েছি। '
 
মালদ্বীপ ও মঙ্গোলিয়াকে হারিয়ে ছয় পয়েন্ট চান জামাল। দুই ম্যাচেই জয়ের লক্ষ্যে নিজেদের প্রস্তুত করছেন জানান অধিনায়ক,'এই দুই ম্যাচে ভাল করতে চাই। মালদ্বীপে দুই লাখ বাঙালি আছে যেটা আমাদের সাহায্য করবে। আমি মনে করি খেলোয়াড়রা সবাই ফিট ও ম্যাচ খেলতে প্রস্তুত আছে। প্রতিদিন আমরা কোচের সাথে কাজ করছি। কিভাবে কি করা। অবশ্যই এই দুই ম্যাচ থেকে ছয় পয়েন্ট চাই। ' ২৪ মার্চ মালেতে মালদ্বীপ ও ২৯ মার্চ সিলেটে মঙ্গোলিয়ার বিপক্ষে খেলবে বাংলাদেশ।
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK