বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৪:০১
ব্রেকিং নিউজ

দেশকে বড় সম্মানের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে ক্রীড়াঙ্গন: হুইপ ইকবাল

দেশকে বড় সম্মানের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে ক্রীড়াঙ্গন: হুইপ ইকবাল

উত্তরণবার্তা প্রতিবেদক : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, ‘দেশের ক্রীড়াঙ্গন এখন শুধু দেশের মাটিতে নয়, বিশ্বের মাটিতেও উজ্জল নক্ষত্র হয়ে দেখা দিয়েছে। দেশকে বড় সম্মানের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে ক্রীড়াঙ্গন। এটা সম্ভব হয়েছে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পরপরই। তিনি যেভাবে ক্রীড়াঙ্গনকে উন্নত করেছে, বিগত কোন সরকারের আমলে তা হয় নি। আগামী দিনে দেশ পরিচালনা করবে আজকের ক্রীড়াবীদরা।’ তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আলোকিত করেছেন। তার সকল স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে শেখ হাসিনা।’
 
 আজ শনিবার সকালে দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ও দিনাজপুর শিক্ষাবোর্ডের বাস্তবায়নে ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
 
দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর প্রফেসর মোঃ কামরুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আহসান হাবিব, বরিশাল শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস, চট্রগ্রাম শিক্ষাবোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর আব্দুল আলীম, বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর মোহাম্মদ বেলাল হোসাইন, উপ-পরিচালক মোঃ আক্তারুজ্জামান, মাউশির পরিচালক প্রফেসর মোঃ সিরাজুল ইসলাম, দিনাজপুর শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর মোঃ জহির উদ্দীন প্রমুখ। আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এর আগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ডিসপ্লে প্রদর্শন করা হয়।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK