শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:০১
ব্রেকিং নিউজ

জয়কে ১নং সদস্য করে পীরগঞ্জ আওয়ামী লীগের কমিটি অনুমোদন

জয়কে ১নং সদস্য করে পীরগঞ্জ আওয়ামী লীগের কমিটি অনুমোদন

উত্তরণ বার্তা প্রতিবেদক : পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের এক বছর পর তিন বছর মেয়াদি কমিটি অনুমোদন পেয়েছে। রোববার রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু এ কমিটির অনুমোদন দেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে কমিটিতে ১নং সদস্য করা হয়েছে। ২০১৯ সালের ১২ নভেম্বর অনুষ্ঠিত সম্মেলনে অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা সভাপতি ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। ওই সম্মেলনের এক বছর পর সহ-সভাপতির ১টি পদ শূন্য রেখে ৭১ সদস্যবিশিষ্ট পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষিত হল।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরগঞ্জের পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম জানান, রাজনৈতিক দিক থেকে পীরগঞ্জের গুরুত্ব অনেক বেশি। এ আসনে এমপি পদে নির্বাচন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমানে এ আসনে সংসদ সদস্য হিসেবে জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দায়িত্ব পালন করছেন। আগামী দিনে সজীব ওয়াজেদ জয় এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। সবদিক বিবেচনা করে তারুণ্যনির্ভর, শিক্ষিত এবং নিষ্কলুষ লোকদের প্রাধান্য দিয়ে কমিটি করা হয়েছে।
উল্লেখ্য, ২০২০ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত তিন বছরের জন্য ওই কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ