মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৬:৪৭

দুই তারকা নেইমার-এমবাপ্পের মাঝে কোনো ঝামেলা নেই : পিএসজি কোচ

দুই তারকা নেইমার-এমবাপ্পের মাঝে কোনো ঝামেলা নেই : পিএসজি কোচ

উত্তরণবার্তা ডেস্ক : পিএসজির দুই বড় তারকা নেইমার এবং এমবাপ্পের মাঝে নাকি বনিবনা হচ্ছে না। এমনকী মাঠের খেলায় কেউ কাউকে বল পাস দেন না! গত শনিবার লিগ ওয়ানে মোঁপিলিয়ের বিপক্ষে পিএসজির ২-০ গোলে জয়ের ম্যাচে। ঘরের মাঠে ম্যাচটির এক পর্যায়ে নেইমারের কাছ থেকে একটি পাস চেয়ে পাননি এমবাপে। মাঠে তখন তাকে অসন্তুষ্টি প্রকাশ করতে দেখা যায়।
 
ওই ম্যাচ থেকেই মূলত গুঞ্জন শুরু হয়। এরপর দিন দুয়েক ধরেই নেইমার ও কিলিয়ান এমবাপের সম্পর্কের অবনতি ও মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব নিয়ে ফ্রান্সের সংবাদমাধ্যম সরগরম। তবে পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো সেসব খবরকে পাত্তাই দিচ্ছেন না। তার মতে, মাঠের একটি স্বাভাবিক ঘটনা নিয়ে তিলকে তাল বানানো হয়েছে। তার কাছে এসব স্বাভাবিক বিষয়।
 
ম্যাঞ্চেস্টার সিটির বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে পচেত্তিনো বলেছেন, 'তারা দুজনই দারুণ খেলোয়াড়। শীর্ষ দুজন খেলোয়াড়ের ভেতর সবসময়ই কিছু একটা থাকে। দুজনেই ভীষণ লড়াকু, নিজেরা জিততে চায় এবং দলের অর্জন চায়। আমি ব্যক্তিগতভাবে দুজনের সঙ্গেই কথা বলেছি। তারাও হয়তো পরস্পরের সঙ্গে কথা বলেছে এবং ট্রেনিংয়ে তাদের মজা করার ছবি দেখা গেছে। অনেক সময় ছোট ঘটনাই বড় করে তোলা হয়। এসব আসলে স্রেফ উড়ো কথা।
উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK