মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:৩৯
ব্রেকিং নিউজ

আবারও ২ দিনের রিমান্ডে পরীমণি

আবারও ২ দিনের রিমান্ডে পরীমণি

উত্তরণবার্তা প্রতিবেদক : চিত্রনায়িকা পরীমণিকে আবারও রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করে তাকে আরও পাঁচদিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ পরিপ্রেক্ষিতে শুনানি শেষে দুইদিনের রিমান্ড মঞ্জর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস। এর আগে সোয়া ১২টার দিকে পরীমণি, প্রযোজক নজরুল ইসলাম রাজ, মডেল মরিয়ম আক্তার মৌ, আশরাফুল আলম দীপু ও সবুজ আলীকে আদালতে হাজিরা করা হয়।
 
রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু বলেন, চারদিনের রিমান্ড শেষে বনানী থানার মাদক মামলায় তদন্ত কর্মকর্তা তাদের বিরুদ্ধে ফের পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল করে জামিন আবেদন করলে রাষ্ট্রপক্ষ তার বিরোধিতা করে। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক দুইদিনের রিমান্ডের আদেশ দিয়েছেন।
 
গত ৪ আগস্ট পরীমনিকে গ্রেপ্তার করা হয়; তখন যে পোশাকে তাকে দেখা যায়, চারদিন রিমান্ড শেষে মঙ্গলবার (১০ আগস্ট) আদালতে সেই একই পোশাকে দেখা গেছে পরীমণিকে। এ বিষয়ে তার আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী বলেন, পরীমণিকে পোশাক পরিবর্তন করতে দেওয়া হয়নি। তবে রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু বলেন, সব আসামি পোশাক পাল্টিয়েছেন। পরীমণির পোশাক না পাল্টানো রাজনীতি। তিনি ইচ্ছে করে পোশাক পাল্টাননি।
উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK