শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০২:৩৬
ব্রেকিং নিউজ

নোয়াখালীতে শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

নোয়াখালীতে শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

উত্তরণবার্তা প্রতিবেদক : নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর উদ্যোগে নোয়াখালীতে ‘শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’-এর যাত্রা শুরু হয়েছে। নোয়াখালী জেলা ছাত্রলীগের তত্ত্বাবধানে পরিচালিত হবে এই অক্সিজেন ব্যাংক। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অক্সিজেন ব্যাংক উদ্বোধন করেন একরামুল করিম চৌধুরী এমপি। এ সময় সংসদ সদস্য এক লাখ সার্জিক্যাল মাক্সও দিয়েছেন অক্সিজেন ব্যাংককে।
 
এ সময় আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু নাছের, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান প্রমুখ।
 
উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য জানান, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য এ অক্সিজেন ব্যাংকে ৫০টি সিলিন্ডার থাকবে। আজ ২০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছি। খুব দ্রুত আরো ৩০টি সিলিন্ডার এই অক্সিজেন ব্যাংকের সঙ্গে যুক্ত হবে। এটি পরিচালনা করবে জেলা ছাত্রলীগ। জেলার অসহায় করোনা রোগীরা এ অক্সিজেন ব্যাংকের সুবিধা পাবেন। আজ এক লাখ মাস্ক বিতরণের জন্য দিয়েছি। অল্পকিছুদিনের মধ্যে আরো এক লাখ মাস্ক বিতরণের জন্য দেওয়া হবে। একই সঙ্গে ছাত্রলীগ বিভিন্ন স্থানে নিয়মিত মাক্স বিতরণ করবেন বলেও জানান তিনি।
উত্তরণবার্তা/সাব্বির
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK