সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০২:১৬
ব্রেকিং নিউজ

আর্জেন্টিনার কোপা জয়ে মেতেছে গুগলও

আর্জেন্টিনার কোপা জয়ে মেতেছে গুগলও

উত্তরণবার্তা ডেস্ক : কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। মজার ব্যাপার হলো, আর্জেন্টিনার এই জয় উদ্‌যাপনের অংশীদার হয়েছে সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগলও। আজ গুগলে গিয়ে বাংলা বা ইংরেজিতে ‘কোপা আমেরিকা’ লিখে খুঁজে দেখুন। বাকিটা নিজেই বুঝতে পারবেন। ইন্টারনেটের গতি কম হলে অবশ্য খানিকটা সময় অপেক্ষা করতে হতে পারে।
 
গুগলে ‘কোপা আমেরিকা’ লিখে খুঁজলে ফাইনালের ফলাফল দেখতে পাবেন। জানা সংবাদটাই দেখাবে সেখানে, ১-০ গোলে ব্রাজিলকে হারিয়েছে আর্জেন্টিনা। সঙ্গে থাকবে অন্যান্য সংবাদ ও ওয়েবসাইটের লিংক। আর সঙ্গে আতশবাজির আদলে পর্দার নিচ দিক থেকে উঠে আসবে নীল সাদা রং, যা শেষমেশ রূপ নেয় আর্জেন্টিনার জাতীয় পতাকায়। পর্দার নিচ দিকে একটি বোতাম দেখতে পাবেন। আর্জেন্টিনার জয়ে শামিল হয়ে বারংবার সেটি চেপে একই অ্যানিমেশন দেখতে পারেন হাজারবার। চাইলে ব্রাজিল সমর্থক বন্ধুদের সঙ্গে শেয়ারও করতে পারেন। পাশেই সে বোতাম পাবেন।
 
 
অনেক ব্রাজিলীয় চেয়েছিলেন, কোপা আমেরিকার শিরোপা যেন আর্জেন্টিনার হয়। নিজ দেশে বসে তাঁরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন, ব্যাপারটা তেমন নয়। তাঁরা কেবল আর্জেন্টিনার হয়ে লিওনেল মেসির হাতে শিরোপা দেখতে চেয়েছিলেন। সেই ব্রাজিলীয়দের ইচ্ছা যেমন পূরণ হয়েছে, একইভাবে পূর্ণ হলো বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা মেসিভক্ত এবং আর্জেন্টিনা সমর্থকদের। 
উত্তরণবার্তা/সাব্বির
 

  মন্তব্য করুন
     FACEBOOK