সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০১:১১
ব্রেকিং নিউজ

ব্রাজিলিয়ান হয়েও আর্জেন্টিনাকে সমর্থন, রেগে যা বললেন নেইমার

ব্রাজিলিয়ান হয়েও আর্জেন্টিনাকে সমর্থন,  রেগে যা বললেন নেইমার

উত্তরণবার্তা ডেস্ক : বিশ্বকাপ বা কোপা আমেরিকা দুবেলাতেই আর্জেন্টিনা দল ও লিওনেল মেসির জন্য ফুটবলপ্রেমীদের হৃদয়ে একটা 'সফট কর্নার' আছে। অনেকেই আর্জেন্টিনা সমর্থক না হয়েও মনে মনে অনুভব করেন যে, অন্তত মেসির হাতে একটি শিরোপা উঠুক। এর পেছনে যথেষ্ট কারণ রয়েছে। ২০১৪ সালের বিশ্বকাপ ফাইনালে উঠেও চ্যাম্পিয়ন হতে পারেনি আর্জেন্টিনা। পরের দুই বছর কোপা আমেরিকার ফাইনাল থেকে ফিরতে হয়েছে খালি হাতে।
 
বার্সেলোনার হয়ে কাড়ি কাড়ি শিরোপা ঘরে তুললেও নিজের দেশের হয়ে একটি শিরোপাও ছোঁয়া হয়নি মেসির। অথচ অধ্যবসায় কম করেননি তিনি। যোগ্যতাও রয়েছে অসীম। তবু বিষয়টিকে দুর্ভাগ্য ভেবে অনেকেই বলেন, মেসি একা কী করবে? কিন্তু তাই বলে ফাইনালে যেখানে প্রতিপক্ষ ব্রাজিল, সেখানে মেসি ও আর্জেন্টিনার সমর্থন করছে বেশ কিছু ব্রাজিলিয়ান! বিষয়টিতে চটেছেন ব্রাজিল দলের সেরা তারকা নেইমার।  
 
ইনস্টাগ্রামে স্টোরি অপশনে নেইমার এসব মানুষের জন্য কড়া বার্তা দিয়েছেন। লিখেছেন— ‘আমি কখনও ব্রাজিলের বিপক্ষে কোনো দিন সমর্থন দিইনি, যেখানে ব্রাজিল কোনো কিছুর জন্য লড়ছে। সেটি যে কোনো খেলা হোক, মডেলিং প্রতিযোগিতা, অস্কার কিংবা যা খুশি। সেখানে যদি ব্রাজিল থাকে, তা হলে আমি অবশ্যই ব্রাজিল দলের সমর্থক। কারণ আমি একজন গর্বিত ব্রাজিলিয়ান, এটিই আমার পরিচয়। এটি বলতে ভালোবাসি। আমার স্বপ্ন একটিই— ব্রাজিলের জাতীয় দলে খেলা এবং সমর্থকদের গান গাইতে শোনা। কিন্তু সেসব ব্রাজিলিয়ান, যারা এর বিপরীত করছেন! আচ্ছা ঠিক আছে, করুন। এটা আপনার ব্যক্তিগত ব্যাপার। তবে আমি আপনাদের সম্মান করি না।’ তথ্যসূত্র: নিউজ ইন ২৪, বুলেটিন অবজারভার
উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK