টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

বার কাউন্সিল নির্বাচন সোমবার

  মে ১৩, ২০১৮     ৯১     ৮:২১ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ আইন পেশা পরিচালনায় আইনজীবীদের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচন সোমবার অনুষ্ঠিত হবে।

এ জন্য সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবন, দেশের সব জেলা সদরের দেওয়ানি আদালত এবং কিশোরগঞ্জের বাজিতপুরসহ আরও ১২টি উপজেলা পর্যায়ের দেওয়ানি আদালত (চৌকি) প্রাঙ্গণে ভোটকেন্দ্র স্থাপন করা হয়েছে।

সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। এবারের নির্বাচনে ১৪টি পদে মোট ভোটার ৪৩ হাজার ৭১৩ জন আইনজীবী।

ভোট দেওয়ার সময় অবশ্যই প্রত্যেক আইনজীবীকে তাদের জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট প্রদর্শশন করতে হবে। বরাবরের মতো এবারও নির্বাচনে আওয়ামী লীগপন্থী ও বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে প্রতিদ্বন্দ্বীতা হবে।

উত্তরণবার্তা/দীন



পুরাতুন খবর