চাকরির সুযোগ সৃষ্টিতে বিশ্ব ব্যাংক বাংলাদেশকে ২৫০ মিলিয়ন ডলার দেবে     আগামীকাল শহীদ বুদ্ধিজীবী দিবস     সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ১০ বছরে ৩ কোটি ৮৭ লাখ লোকের কর্মসংস্থান     নোয়াখালী জেলায় যুবলীগ নেতা হত্যার ঘটনায় ৩৬১ জনকে আসামী করে মামলা     নোয়াখালী জেলা প্রশাসক এর উদ্যেগে পরিত্যক্ত জায়গায় নির্মাণ হচ্ছে দৃষ্টি নন্দন ডিসি পার্ক     ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে আওয়ামী লীগ     বিএনপি দুর্বল বলেই মাঠে নামতে ভয় পায়: ওবায়দুল কাদের     স্বাধীনতার শত্রুদের উচিত জবাব নৌকায় ভোট    

বার কাউন্সিল নির্বাচন সোমবার

  মে ১৩, ২০১৮     ২৩১     ১২:০৮ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ আইন পেশা পরিচালনায় আইনজীবীদের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচন সোমবার অনুষ্ঠিত হবে।

এ জন্য সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবন, দেশের সব জেলা সদরের দেওয়ানি আদালত এবং কিশোরগঞ্জের বাজিতপুরসহ আরও ১২টি উপজেলা পর্যায়ের দেওয়ানি আদালত (চৌকি) প্রাঙ্গণে ভোটকেন্দ্র স্থাপন করা হয়েছে।

সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। এবারের নির্বাচনে ১৪টি পদে মোট ভোটার ৪৩ হাজার ৭১৩ জন আইনজীবী।

ভোট দেওয়ার সময় অবশ্যই প্রত্যেক আইনজীবীকে তাদের জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট প্রদর্শশন করতে হবে। বরাবরের মতো এবারও নির্বাচনে আওয়ামী লীগপন্থী ও বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে প্রতিদ্বন্দ্বীতা হবে।

উত্তরণবার্তা/দীন



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৪৬

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৭৩

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪২৭

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪০৫

পুরনো খবর