শেখ রাসেলের জন্মদিন আজ     সব সম্প্রদায়ের মানুষের নিরাপদ জীবনযাপন নিশ্চিত করতে কাজ করছে সরকার     বিএসএফ সদস্য নিহতের ঘটনা ‘অনাকাঙ্ক্ষিত’ : স্বরাষ্ট্রমন্ত্রী     সমাধান হওয়া ইস্যু হালে পানি পাবে না: ঐক্যফ্রন্টকে ড. হাছান মাহমুদ     বাংলাদেশে ফুটবলের কাছে ক্রিকেট পাত্তাই পাবে না : ফিফা সভাপতি     ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা     ভ্যাট চালানপত্র ৫ বছর সংরক্ষণ বাধ্যতামূলক করেছে এনবিআর     নবম জাতীয় সংসদের প্রশ্নোত্তর সংকলনের মোড়ক উন্মোচন প্রধানমন্ত্রীর    

প্রভার প্রতীক্ষা!

  মার্চ ২৯, ২০১৯     ১০৯     ৯:৪৬ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : সময়টা ১৯৭১। সদ্য বিয়ে হয়েছে মরিয়মের। তার স্বামী মুক্তিযুদ্ধে নাম লিখিয়ে প্রশিক্ষণ নিচ্ছে। স্বামীর ফিরে আসার প্রতীক্ষায় তার দিন কাটে। পাশাপাশি প্রিয় মানুষটির জন্য রুমালে নকশাআঁকা, আচার বানিয়ে রাখে।

ময়মুনা বুড়ির কাছে খবর পেলেই পাশের গ্রামে ছুটে যায়— কালামের সঙ্গে দেখা করতে। কালামও মুক্তিযোদ্ধা। সে মাঝে মাঝে মরিয়মের স্বামীর খোঁজ খবর দেয়। গোপনে অসুস্থ মাকে দেখতে আসে কালাম। তবে কয়েকদিন হলো গ্রামে পাকিস্তানি হানাদার বাহিনী প্রবেশ করেছে। রাতে স্বামীকে নিয়ে খারাপ স্বপ্ন দেখে মরিয়ম। তারপর গল্পে নতুন মোড় আসে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘ভুলনা আমায়’। সাইফুল জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ। এতে মরিয়ম চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। আর তার স্বামীর চরিত্রে দেখা যাবে মনোজ কুমারকে। এছাড়াও অভিনয় করেছেন দিলারা জামান, এস এম মহসীন, পাভেল ইসলাম প্রমুখ।

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামীকাল শনিবার রাত ৯টা ৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে নাটকটি প্রচার হবে।

উত্তরণবার্তা/এআর



শেখ রাসেলের জন্মদিন আজ

  অক্টোবর ১৮, ২০১৯

পুরনো খবর