আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০১ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, না হয় পর্তুগাল : মরিনহো

  মে ১০, ২০১৮     ৪৫     ২:৪৮ অপরাহ্ণ     ক্রীড়া
--

ক্রীড়া  ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেড কোচ হোসে মরিনহো মনে করেন, ২০১৮ ফিফা বিশ্বকাপ জিতবে লিওনেল মেসির আর্জেন্টিনা, না হয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগাল।

আগামী ১৪ জুন রাশিয়ায় বসবে ফুটবল বিশ্বকাপের ২১তম আসর। এবার গ্রুপ ‘ডি’তে রয়েছে আর্জেন্টিনা। যেখানে দুবারের বিশ্বচ্যাম্পিয়নদের প্রতিপক্ষ নাইজেরিয়া, ক্রোয়েশিয়া ও অভিষিক্ত আইসল্যান্ড।

আর গ্রুপ ‘বি’তে পর্তুগালের সঙ্গী স্পেন, মরক্কো ও ইরান। ইতিমধ্যে এ গ্রুপ দুটি গ্রুপ অব ডেথের তকমা পেয়েছে।

আসন্ন ফুটবলের বিশ্ব মঞ্চে আর্জেন্টিনা ও পর্তুগালকে মরিনহোর ফেভারিট মানার নেপথ্যে রয়েছেন মেসি-রোনাল্ডো। এ পর্তুগিজ কোচের মতে, দুদলে দুই মহাতারকার উপস্থিতি তাদের শক্তিমত্তা বহুগুণে বাড়িয়ে দেবে। অন্য দলগুলোর জন্য তারা হুমকিই বটে।

মরিনহো বিশ্বাস করেন, মেসি ছাড়া আর্জেন্টিনা সাদামাটা দল। তবে তাকে নিয়ে ভয়ঙ্কর। প্রতিপক্ষ দলগুলোকে উড়িয়ে দিতে তার একার ছন্দই যথেষ্ট।

দ্য স্পেশাল ওয়ানখ্যাত কোচ বলেন, পর্তুগালের দলটি আন্তর্জাতিক মানের। রোনাল্ডো ছাড়া তাদের পক্ষে কিছুই সম্ভব নয়। তবে সে সেরা ছন্দে থাকলে অসম্ভব বলে কিছু নেই।

স্পেনের পক্ষেও সাফাই গেয়েছেন মরিনহো। দল হয়ে খেলতে পারার ক্ষমতায় তাদের হয়ে তাকে বাজি ধরতে সাহস জুগিয়েছে। এবারও আদর্শ দল স্পেন। তাদের খেলোয়াড়রা সবাই একসঙ্গে খেলতে পারে। একই স্টাইল, দর্শন তারা হৃদয়ে লালন করতে পারে। প্রতিপক্ষের ওপর জোট বেঁধে ঝাঁপিয়ে পড়তে পারে।

উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর