মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

নয়াপল্টনে বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ

  অক্টোবর ১০, ২০১৮     ২৩     ১:০১ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক: নারকীয় সেই ২১ আগস্টের গ্রেনেড হামলার রায় কেন্দ্র করে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ। আজ বুধবার সকাল সোয়া ৮টার দিকে অতিরিক্ত পুলিশ বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নেয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা জোনের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বলেন, গ্রেনেড হামলা মামলার রায় কেন্দ্র করে যাতে কোনোরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে জন্য নিরাপত্তার স্বার্থে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের পাশে আইনশৃঙ্খলা বাহিনীর কিছু অতিরিক্ত সদস্য রাখা হয়েছে।

এ ছাড়া কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জলকামানসহ রাখা হয়েছে পুলিশ ভ্যান। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, তারা যে কোনো অপতৎপরতা ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডের বিরুদ্ধে তৎপর রয়েছেন।

এদিকে কেন্দ্রীয় কার্যালয় এলাকায় দলটির কোনো নেতাকর্মীকে দেখা যায়নি। কার্যালয়ের ভেতরে সংবাদকর্মী ছাড়া কেউ নেই।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৯

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২২৫

পুরনো খবর