বিশ্বকাপ ইতিহাসে সেরা অলরাউন্ডার সাকিব     বারবার আঘাতেও ভেঙে পড়েনি আওয়ামী লীগ : শেখ হাসিনা     টেকনাফে বন্দুকযুদ্ধে তিন মানবপাচারকারী নিহত     হাফসেঞ্চুরির পর এবার সাকিবের পাঁচ উইকেট     সাকিব নৈপুণ্যে আফগানদের বিপক্ষে টাইগারদের দাপুটে জয়     ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা     শিক্ষা সেবা সহজ করতে পদ্ধতিগত পরিবর্তন আনা হবে : শিক্ষামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী    

নয়াপল্টনে বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ

  অক্টোবর ১০, ২০১৮     ৯৩     ৭:৩৫ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক: নারকীয় সেই ২১ আগস্টের গ্রেনেড হামলার রায় কেন্দ্র করে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ। আজ বুধবার সকাল সোয়া ৮টার দিকে অতিরিক্ত পুলিশ বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নেয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা জোনের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বলেন, গ্রেনেড হামলা মামলার রায় কেন্দ্র করে যাতে কোনোরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে জন্য নিরাপত্তার স্বার্থে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের পাশে আইনশৃঙ্খলা বাহিনীর কিছু অতিরিক্ত সদস্য রাখা হয়েছে।

এ ছাড়া কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জলকামানসহ রাখা হয়েছে পুলিশ ভ্যান। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, তারা যে কোনো অপতৎপরতা ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডের বিরুদ্ধে তৎপর রয়েছেন।

এদিকে কেন্দ্রীয় কার্যালয় এলাকায় দলটির কোনো নেতাকর্মীকে দেখা যায়নি। কার্যালয়ের ভেতরে সংবাদকর্মী ছাড়া কেউ নেই।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর