বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

ঈদের দিন কি বৃষ্টি হবে?

  আগস্ট ০৮, ২০১৯     ৭১     ১২:৫৪ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  ডেস্ক : পবিত্র ঈদুল আজহার দিনেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সবশেষ ঈদুল ফিতরের দিনে সারা দেশে বৃষ্টি হয়। আগামী সোমবার সারা দেশে ঈদুল আজহা উদযাপিত হবে।

ঈদের দিনে নিম্নচাপের প্রভাবে চট্টগ্রাম, মোংলা ও পায়রা সমুদ্রবন্দর এবং কক্সবাজার উপকূলীয় অঞ্চলে ৩ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

আবহাওয়া অধিদফতর সূত্রে জানা যায়, বঙ্গোপসাগরে নিম্নচাপ সৃষ্টি হয়েছে। এই নিম্নচাপের প্রভাবে সাগর উত্তাল রয়েছে। এ কারণে উপকূলীয় এলাকায় ৩ নম্বর সতর্ক সংকেত জারি করা হয়েছে। এমন আবহাওয়া আরও এক সপ্তাহ ধরে থাকতে পারে।

আবহাওয়া অধিদফতর সূত্রে জানা যায়, ঈদুল আজহার দিনও বৃষ্টি হতে পারে।

আবহাওয়াবিদ আফতাবউদ্দিন সাংবাদিকদের জানান, উত্তর বঙ্গোপসাগর, বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ উপকূলীয় এলাকায় অবস্থানরত নিম্নচাপটি গভীর নিম্নচাপ আকারে ভারতের ওডিশা উপকূলের দিকে এগিয়ে গেছে।

এই নিম্নচাপের প্রভাবে আজ ও আগামীকাল খুলনা, বরিশালের উপকূলীয় অঞ্চলে বৃষ্টি হবে। শুক্রবার বৃষ্টির মাত্রা কমে এলেও শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি মাত্রার বৃষ্টির আশংকা রয়েছে।

উত্তরণবার্তা/এআর







 



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর