সপ্তাহের শেষে বৃষ্টিপাত বাড়তে পারে     নরেন দাসকে আমরা হারিয়ে যেতে দিবো না : আইনমন্ত্রী     সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা     নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্ণিমা উদযাপন     করোনাকালে রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড     করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে আনা হলো ঢাকায়     আফগান কারাগারে আইএসের হামলা অব্যাহত, নিহত ২৪     টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু    

ঈদের দিন কি বৃষ্টি হবে?

  আগস্ট ০৮, ২০১৯     ১৩৯     ১২:৫৪ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  ডেস্ক : পবিত্র ঈদুল আজহার দিনেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সবশেষ ঈদুল ফিতরের দিনে সারা দেশে বৃষ্টি হয়। আগামী সোমবার সারা দেশে ঈদুল আজহা উদযাপিত হবে।

ঈদের দিনে নিম্নচাপের প্রভাবে চট্টগ্রাম, মোংলা ও পায়রা সমুদ্রবন্দর এবং কক্সবাজার উপকূলীয় অঞ্চলে ৩ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

আবহাওয়া অধিদফতর সূত্রে জানা যায়, বঙ্গোপসাগরে নিম্নচাপ সৃষ্টি হয়েছে। এই নিম্নচাপের প্রভাবে সাগর উত্তাল রয়েছে। এ কারণে উপকূলীয় এলাকায় ৩ নম্বর সতর্ক সংকেত জারি করা হয়েছে। এমন আবহাওয়া আরও এক সপ্তাহ ধরে থাকতে পারে।

আবহাওয়া অধিদফতর সূত্রে জানা যায়, ঈদুল আজহার দিনও বৃষ্টি হতে পারে।

আবহাওয়াবিদ আফতাবউদ্দিন সাংবাদিকদের জানান, উত্তর বঙ্গোপসাগর, বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ উপকূলীয় এলাকায় অবস্থানরত নিম্নচাপটি গভীর নিম্নচাপ আকারে ভারতের ওডিশা উপকূলের দিকে এগিয়ে গেছে।

এই নিম্নচাপের প্রভাবে আজ ও আগামীকাল খুলনা, বরিশালের উপকূলীয় অঞ্চলে বৃষ্টি হবে। শুক্রবার বৃষ্টির মাত্রা কমে এলেও শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি মাত্রার বৃষ্টির আশংকা রয়েছে।

উত্তরণবার্তা/এআর







 



মেয়েদের আইপিএলও আরব আমিরাতে

  আগস্ট ০৩, ২০২০     ২১

মাঠে দর্শক চায় আমিরাত

  আগস্ট ০৩, ২০২০     ২০

পুরনো খবর