ডিএসসিসির বিশ্ব রেকর্ড বঙ্গবন্ধুর প্রতি উৎসর্গ     শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার     প্রধানমন্ত্রীর ফ্লাইটে অনিয়ম, লিখিত রিপোর্টের নির্দেশ     রোহিঙ্গা শিশুদের অধিকার নিশ্চিতে মিয়ানমারেও বিনিয়োগ চান শেখ হাসিনা     চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ৫     ইলিশের উৎপাদন ৫ লাখ টন ছাড়াবে     ভোট দিলে ক্ষমতায় থাকবো, না দিলে থাকবো না: শেখ হাসিনা     রোহিঙ্গা সংকট নিরসনে প্রধানমন্ত্রীর ৩ সুপারিশ    

বৈরী আবহাওয়া, রাঙ্গাবালীতে খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ

  মে ১৬, ২০১৮     ১৩২     ১১:৫৮ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বুধবার সকাল থেকে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া-পানপট্টি নৌরুটে খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত এসব নৌযান চলাচল বন্ধ থাকবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

জানা গেছে, সকাল থেকে দুর্যোগপূর্ণ আবহাওয়া থাকায় উপজেলার নদ-নদী উত্তাল হয়ে উঠেছে। টানা বৃষ্টিপাত হচ্ছে। এ অবস্থায় নৌপথকেন্দ্রিক ওই রুটে সাময়িক সময়ের জন্য খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। এতে এখানকার মানুষের সারা দেশের সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

পটুয়াখালী জেলা শহরে যেতে কোড়ালিয়া স্পিডবোট ঘাটে অবস্থানরত ইমরোজ মাহমুদ রুদ্র বলেন, একাদশ শ্রেণিতে ভর্তি হতে পটুয়াখালী যেতে চেয়েছিলাম। কিন্তু আবহাওয়ার কারণে নৌযান চলাচল বন্ধ রয়েছে।

ওই ঘাটে যাত্রীদের টিকিট কাটার দায়িত্বে নিয়োজিত কালু মৃধা বলেন, আবহাওয়া ঠিক হলে স্পিডবোট চলাচল স্বাভাবিক হবে।

উত্তরণবার্তা/এআর
 



সিলেটে মাছের পেটে ৬১৪ ইয়াবা

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৫

পুরনো খবর