দেশে ২৪ ঘণ্টায় করোনায় ঝরলো ৩৩ প্রাণ, শনাক্ত ৩৫৩৩     ঈদের আগে-পরে ৯ দিন গণপরিবহন বন্ধ থাক‌বে     চীনের বিরুদ্ধে আবারো কড়া পদক্ষেপ ট্রাম্পের     যমুনার পানি বিপদসীমার ওপরে     করোনা বিশ্বকে কয়েক দশক পিছিয়ে নিতে পারে: জাতিসংঘ মহাসচিব     রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী    

মেহেরপুরে পাকা আম সংগ্রহ ও বাজারজাত শুরুর সময় নির্ধারণ

  মে ১২, ২০১৯     ২৮৪     ৭:২৭ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বাণিজ্যিকভাবে পাকা আম সংগ্রহ ও বাজারজাতের সময় নির্ধারণ করে দিয়েছে মেহেরপুরের জেলা প্রশাসন।
আজ রোববার বিকালে জেলার আমচাষি ও ব্যবসায়ীদের সঙ্গে আম সংগ্রহ, সংরক্ষণ ও পরিবহন বিষয়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকে জেলা প্রশাসক মো. আতাউল গণি ও জেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. মো. আক্তারুজ্জামান জাত অনুযায়ী আম সংগ্রহের সময় নির্ধারণ করে দিয়েছেন। নির্ধারিত সময়ের আগে কেউ আম সংগ্রহ করে রাসায়নিক মেশানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। বৈঠকে পাকা আম সংগ্রহ ও বাজারজাত শুরুর সময়সীমা হচ্ছে- বোম্বাইসহ সবধরনের গুটিআম ১৪মে, ক্ষীরসাপাতি, হিমসাগর ও লক্ষ্মণভোগ ২৫ মে, ল্যাংড়া ৩১ মে, ফজলি ২০ জুন, আ¤্রপালি ও মল্লিকা ১০ জুলাই, বিশ্বনাথ ও আশ্বিনা ২৫ জুলাই।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর