প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত    

মেহেরপুরে পাকা আম সংগ্রহ ও বাজারজাত শুরুর সময় নির্ধারণ

  মে ১২, ২০১৯     ৮১     ৭:২৭ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বাণিজ্যিকভাবে পাকা আম সংগ্রহ ও বাজারজাতের সময় নির্ধারণ করে দিয়েছে মেহেরপুরের জেলা প্রশাসন।
আজ রোববার বিকালে জেলার আমচাষি ও ব্যবসায়ীদের সঙ্গে আম সংগ্রহ, সংরক্ষণ ও পরিবহন বিষয়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকে জেলা প্রশাসক মো. আতাউল গণি ও জেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. মো. আক্তারুজ্জামান জাত অনুযায়ী আম সংগ্রহের সময় নির্ধারণ করে দিয়েছেন। নির্ধারিত সময়ের আগে কেউ আম সংগ্রহ করে রাসায়নিক মেশানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। বৈঠকে পাকা আম সংগ্রহ ও বাজারজাত শুরুর সময়সীমা হচ্ছে- বোম্বাইসহ সবধরনের গুটিআম ১৪মে, ক্ষীরসাপাতি, হিমসাগর ও লক্ষ্মণভোগ ২৫ মে, ল্যাংড়া ৩১ মে, ফজলি ২০ জুন, আ¤্রপালি ও মল্লিকা ১০ জুলাই, বিশ্বনাথ ও আশ্বিনা ২৫ জুলাই।

উত্তরণবার্তা/দীন



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর