রবিবার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১
ঢাকা সময়: ১০:৩৫

ইউনাইটেডে মেয়াদ বাড়ল টেন হাগের

ইউনাইটেডে মেয়াদ বাড়ল টেন হাগের

উত্তরণবার্তা ডেস্ক : প্রিমিয়ার লিগের সবশেষ মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড এতটাই বাজে পারফরম্যান্স করেছে যে চাকরি হারানোর শঙ্কায় ছিলেন এরিক টেন হাগ। এফএ কাপের ফাইনালে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিকে হারিয়ে অবশ্য নিজের চাকরিটা বাঁচিয়েছেন ডাচ কোচ।
 
মৌসুম শেষে ম্যান ইউনাইটেডের পক্ষ থেকে বলা হয় আগামী মৌসুম পর্যন্ত নিজেদের ডাগআউটেই থাকছেন টেন হাগ। তবে নতুন মৌসুম শুরুর আগে বড় খুশির সংবাদ শুনলেন টেন হাগ। নতুন করে তার সঙ্গে আরও একবছরে চুক্তি করেছে ক্লাব। আজ নতুন চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে ইউনাইটেড।
 
ইউনাইটেডের সঙ্গে নতুন চুক্তি করে খুশি টেন হাগ। ৫৪ বছর বয়সী কোচ বলেছেন,‘একত্রে কাজ চালিয়ে যেতে ক্লাবের সঙ্গে ঐক্যমতে পৌঁছায় আমি খুবই খুশি হয়েছি। শেষ ২ বছরে যদি আমরা ফিরে তাকাই তাহলে আমরা দেখব গর্ব করার মতো দুটি শিরোপা আমরা জিতেছি। সঙ্গে দেখতে পারব যখন আমি ক্লাবের দায়িত্ব নেই সেখান থেকে সামনে এগিয়ে যাওয়ার অনেক উদাহরণ তৈরি করেছি আমরা।’ ১৯৬২-৬৩ মৌসুমের পর ক্লাবের ইতিহাসে সবচেয়ে বাজে পারফরম্যান্স ছিল গত মৌসুমে। লিগে আট নম্বরে শেষ করে ইউরোপা লিগে নেমে গেছে দলটি।
 
এমন পারফরম্যান্সের কারণেই চাকরি হারানোর শঙ্কায় ছিলেন টেন হাগ। তবে এফএ কাপের ফাইনালে ম্যানসিটিকে ২-১ ব্যবধানে হারিয়ে চেয়ার বাঁচিয়েছিলেন তিনি। এবার তো বড় সুসংবাদই পেলেন টেন হাগ। ২০২২ সালে ৩ বছরের চুক্তিতে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন টেন হাগ।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ