বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
ঢাকা সময়: ১৪:৩৫

কুলাউড়া উপজেলার রাউৎগাও ইউনিয়নে শিক্ষা উপকরণ বিতরণ

কুলাউড়া উপজেলার রাউৎগাও  ইউনিয়নে  শিক্ষা উপকরণ বিতরণ

উত্তররণবার্তা প্রতিবেদক : মৌলভীবাজারের কুলাউড়ায় বঙ্গবন্ধুর জন্মদিনকে উপলক্ষে মাসব্যাপী ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণের উদ্যোগ নিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের ট্রাস্টি ও সাবেক ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান। ইতিমধ্যে জয়চন্ডী, ভূকশিমইল, ভাটেরা, টিলাগাও, বরমচাল,কর্মধা,শরীফপুর,হাজিপুর,পৃথিমপাশা, কুলাউড়া সদর ইউনিয়ন ও পৌরসভায় ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
 
৯ জুন রবিবার  রাউৎগাও  ইউনিয়নের পালগ্রাম সুন্নত কুসুম সরকারী প্রাথমিক বিদ্যালয়, কবিরাজি সরকারী প্রাথমিক বিদ্যালয়,  নজরুল ইসলাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে  শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এসময় বিদ্যালয়ের প্রধাম শিক্ষক,  সহকারী শিক্ষক ও  পরিচালনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠান পরিচালনা করেন এপি তালুকদার জনি, প্রধান নির্বাহী ডা: নারায়ণ চন্দ্র। সাদরুল জানান, ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’ এই স্লোগানকে সামনে রেখে উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভার সকল প্রাথমিক বিদ্যালয়ের  ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে এ উপকরণ পর্যায়ক্রমে বিতরণ করা হবে। তিনি জানান, শিক্ষা উপকরণে শেখ রাসেলের দুর্লভ কিছু  ছবি ব্যবহার করা হয়েছে। এ ছবিগুলোর মাধ্যমে ক্ষুদে শিক্ষার্থীরা শিশু রাসেল সম্পর্কে অনেক কিছু জানতে পারবে।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK