বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৫:২০

হাবিবুর রহমান মোল্লা আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেছেন : স্মরণ সভায় বক্তারা

হাবিবুর রহমান মোল্লা আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করেছেন : স্মরণ সভায় বক্তারা

উত্তরণবার্তা প্রতিবেদক : ঢাকা-৫ আসনের সাবেক সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা আমৃত্যু বঙ্গবন্ধুরআদর্শের রাজনীতি করেছেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সঙ্গে কখনো বিশ্বাসঘাতকতা করেননি।সোমবার বিকেলে যাত্রাবাড়ির ধলপুর কমিউনিটি সেন্টারে প্রয়াত রাজনৈতিক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা এমপির ‘প্রয়ানের ৪ বছর’ স্মরণসভা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

বক্তারা বলেন, ’৭৫ এর ১৫ আগস্টে সপরিবারে বঙ্গবন্ধুকে নিমর্মভাবে হত্যার পর অনেকদিন আত্মগোপনে থাকতে হয়েছে বর্ষিয়ান রাজনীতিবিদ হাবিবুর রহমান মোল্লাকে। তারপর ধীরে ধীরে অবস্থা কিছুটা শীতিল হলে দলের কর্মী সংগ্রহে মাঠে কাজ শুরু করেন রাজধানী ঢাকার মাতুয়াইলের কৃতিসন্তান হাবিবুর রহমান মোল্লা। দলের কেন্দ্রীয় অফিস পাহারা থেকে শুরু করে সর্বত্রই বিচরন ছিল তার।

অনুষ্ঠানের আয়োজন করে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা স্মৃতি সংসদ, ঢাকা-৫ নির্বাচনী এলাকা।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে আলহাজ মশিউর রহমান মোল্লা সজল এমপি বলেন, প্রয়াত এমপি আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লার আর্দশ ও পরিকল্পনাকে বাস্তবে রুপ দিয়ে ঢাকা-৫ নির্বাচনী এলাকাকে স্মার্ট হিসেবে গড়ে তোলা হবে। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, রাজনীতি করতে হলে জনগণকে ভালোবাসতে হবে, যা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনা আমাদের শিক্ষা দিয়েছেন।

সংগঠনের সভাপতি ও ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কৌশিক আহমেদ জসিমের সঞ্চালনায় অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ মশিউর রহমান মোল্লা এমপি, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ওয়ারী বিভাগের উপ পুলিশ কমিশনার মোহাম্মদ ইকবাল হোসাইন, ৪৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ মো. শরিফ উদ্দিন, জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাচ্চু খন্দকার, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. শান্ত নূর খান শান্ত, ৬৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমিন নীরু, বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান মোল্লাসহ ঢাকা-৫ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ