সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৮:০৮
ব্রেকিং নিউজ

হোয়াইটওয়াশ এড়াতে বাংলাদেশের দরকার ১৫৭ রান

হোয়াইটওয়াশ এড়াতে বাংলাদেশের দরকার ১৫৭ রান

উত্তরণবার্তা ডেস্ক : পাঁচ ম্যাচ সিরিজে ভারতের কাছে প্রথম চার ম্যাচেই হেরেছে বাংলাদেশ নারী দল। সিলেটে পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে হারলে হোয়াইটওয়াশের লজ্জায় ডুবতে হবে। সেই লজ্জা এড়াতে ১৫৭ রান দরকার বাংলাদেশের মেয়েদের। ভারত নির্ধারিত ২০ ওভারে তুলেছে ৫ উইকেটে ১৫৬ রান।
 
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটি করার সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক হারমানপ্রিত কাউর। বল সমান ২৫ রানের ওপেনিং জুটি ভাঙেন সুলতানা খাতুন। ১৪ বলে ১৪ করে এই অফস্পিনারের বলে ক্যাচ দেন শেফালি ভার্মা।
 
তবে ভারতের পরের ব্যাটাররা বেশ মারকুটে ছিলেন। নাহিদা আক্তারের বলে এলবিডব্লিউ হওয়ার আগে স্মৃতি মান্ধানা ৩৩ করেন ২৫ বলে। নাহিদাই এলবির ফাঁদে ফেলেন হারমানপ্রিতকে। ভারতীয় অধিনায়ক করেন ২৪ বলে ৩০।
 
২৮ বলে ৩৭ করা দায়ালানকে শিকার করেন লেগস্পিনার রাবেয়া খান। রাবেয়া এক ওভারেই আউট করেন সাজিবান সাজানাকে (১)। তবে রিচা ঘোষ ১৭ বলে ৩ চার আর ১ ছক্কায় ২৮ রানের অপরাজিত ক্যামিওতে ভারতকে ১৫৬ পর্যন্ত নিয়ে যান। বাংলাদেশের রাবেয়া খান ৪ ওভারে ২৮ আর নাহিদা আক্তার ২৭ রানের বিনিময়ে নেন দুটি করে উইকেট। ৩ ওভারে ২৬ রান নিয়ে শিকার করেন একটি উইকেট।
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK