সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৩:২৪
ব্রেকিং নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নাসিরনগরে ভোট গ্রহণ শুরু

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নাসিরনগরে ভোট গ্রহণ শুরু

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রথম ধাপে আজ ৮ মে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ সকাল ৮টায় শুরু হয়েছে।   বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, জেলার নাসিরনগর ও সরাইল উপজেলায় ১৭৭ টি ভোট কেন্দ্র রয়েছে। তার মধ্যে নাসিরনগরের ৯৩ টি ও সরাইল উপজেলার ৮৪ টি।  

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জানান, নানা কারণে দুই উপজেলার ১৭৭টি ভোটকেন্দ্রের মধ্যে ১০৩টি ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে জেলা পুলিশ। ফলে এসব কেন্দ্রে নিরাপত্তা জোরদারের পাশাপাশি বাড়তি নজর রাখবে আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশ সুপার আরও জানিয়েছেন ঝুঁকিপূর্ণ কেন্দ্র চিহ্নিতকরণে বেশ কয়েকটি দিক বিবেচনায় আনা হয়। তার মধ্যে স্থানীয় সামাজিক প্রেক্ষাপট, দাঙ্গাপ্রবণ এলাকা এবং যাতায়াত ব্যবস্থা ভালো না হওয়া অন্যতম। এছাড়া নির্বাচন ঘিরে অতীতের ঘটনাগুলোও বিচার-বিশ্লেষণ করে সরাইল ও নাসিরনগরের ১৭৭টি ভোটকেন্দ্রের মধ্যে ১০৩টি ঝুঁকিপূর্ণ বা গুরুত্বপূর্ণ ভোটকেন্দ্র চিহ্নিত করা হয়েছে।

উল্লেখ্য: জেলার সরাইল ও নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১১জন, ভাইস চেয়ারম্যান পদে ১১ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রতিদ্বন্ধিতা করছেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK