মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২২:২০
ব্রেকিং নিউজ

হাবিপ্রবির প্রগতিশীল শিক্ষক ফোরামের ঈদসামগ্রী বিতরণ

হাবিপ্রবির প্রগতিশীল শিক্ষক ফোরামের ঈদসামগ্রী বিতরণ

উত্তরণবার্তা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে  সাড়া দিয়ে ইফতার পার্টি করেনি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক ফোরাম। তবে তারা সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে।

৩০ মার্চ শনিবার (সকাল সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে এসব ঈদ সামগ্রী বিতরণ করে সংগঠনটি।এ সময় উপস্থিত ছিলেন প্রগতিশীল শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এস এম হারুন উর রশীদ ও সংগঠনের কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

অধ্যাপক ড. এস এম হারুন উর রশীদ বলেন, মুক্তিযুদ্ধের আদর্শকে ধারণ করে শিক্ষকদের সংগঠন প্রগতিশীল শিক্ষক ফোরাম তাদের সংগঠন পরিচালনা করে থাকে। আমরা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ইফতারপার্টি না করে সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করেছি।

তিনি বলেন, ঈদ আয়োজনে সবাই যেনো আনন্দ ভাগাভাগি করে নিতে পারে, তাই আমাদের এ আয়োজন। হাবিপ্রবি প্রগতিশীল শিক্ষক ফোরাম বরাবরের মতোই এ রকম সেবামূলক কাজের ধারা অব্যহত রাখবে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ