সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১১:৫৭
ব্রেকিং নিউজ

রাজধানীতে ৯টি প্রতিষ্ঠানকে ৩৭ লাখ টাকা জরিমানা

রাজধানীতে ৯টি প্রতিষ্ঠানকে ৩৭ লাখ টাকা জরিমানা

উত্তরণবার্তা প্রতিবেদক : ভেজাল শিশু খাদ্য, নকল বৈদ্যুতিক তার, সরঞ্জামাদি, মজুদ ও বিক্রির অপরাধে রাজধানীর শ্যামপুর, সূত্রাপুর ও কেরাণীগঞ্জ এলাকায় ৯টি প্রতিষ্ঠানকে ৩৭ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
আজ শুক্রবার বিকেলে র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার এবং সহকারী পরিচালক (মিডিয়া) এম. জে. সোহেল এসব তথ্য জানান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি দল ঢাকার কেরাণীগঞ্জ, শ্যামপুর ও সূত্রাপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। বিএসটিআই’র প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।
এ সময় এক্সপোলিংক রিসোর্সেস লিমিটেড’কে নগদ ৫ লাখ টাকা,  তানিয়া ক্যাবলস্’কে ৫ লাখ টাকা,  সুপার সাইন ইন্ড্রাস্ট্রিজ (ইলেট্রিক্যাল)’কে ১০ লাখ টাকা, বাঁধন ইলেক্ট্রনিক্স লিমিটেড’কে ৫ লাখ টাকা,  বাবু স্টোর’কে ২ লাখ টাকা, ইআরবি ক্যাবলস্’কে এক লাখ টাকা,  এ আর কনজিউমার লিমিটেড’কে ২ লাখ টাকা,  বি.কে.কে পলিমার এন্ড মেটাল’কে ৫ লাখ টাকা ও তাহসিন মার্কেটিং’কে ১ লাখ টাকা করে জরিমানা করা হয়। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে আনুমানিক ২ লাখ টাকা মূল্যের নকল বৈদ্যুতিক তার জব্দ করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, বেশ কিছুদিন যাবৎ এসব অসাধু ব্যবসায়ীরা ভেজাল শিশু খাদ্য, অনুমোদনহীন নকল বৈদ্যুতিক সরঞ্জামাদি উৎপাদন, মজুদ ও বাজারজাত এবং অবৈধভাবে চাল মজুদ করে আসছিল।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ