রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১১:৫৩
ব্রেকিং নিউজ

শাকিবের বাসায় ছেলের জন্মদিন পালন করলেন বুবলী

শাকিবের বাসায় ছেলের জন্মদিন পালন করলেন বুবলী

উত্তরণবার্তা ডেস্ক  :  ঢালিউড  সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর সন্তান শেহজাদ খান বীরের জন্মদিন ছিল বৃহস্পতিবার। জন্মদিন উপলক্ষে শাকিবের গুলশানের বাসায় দেখা গেল বুবলীকে।

জানা গেছে, ছেলে বীরের  জন্মদিন উপলক্ষে শাকিব খান নিজের বাসায় দোয়া মাহফিল ও কুরআন শরিফ পাঠের আয়োজন করেছিলেন। বুবলীর পোস্ট করা ছবিতে এসব দেখা যায়। শুধু তাই নয়, শাকিব খানের মায়ের সঙ্গে অর্থাৎ দাদির সঙ্গে কেক কাটে শেহজাদ। পাশে ছিলেন বুবলীও। তবে বুবলীর ওই ফ্রেমে শাকিবকে দেখা যায়নি।

আরেকটি ছবিতে দেখা যায় শাকিবের গুলশানের বাসার চেয়ারে বসে আছেন শেহজাদ খান বীর। টেবিলে রাখা কেক। ছেলে বীরের জন্মদিনের কারণেই অনেক দিন পর শাকিবের বাসায় দেখা গেল বুবলীকে।

জন্মদিন আয়োজন ও পালন নিয়ে বুবলী লিখেছেন, আজকে বাপজানের জন্মদিনের ব্যস্ততায় সবচেয়ে মিষ্টি কিছু মুহূর্ত, আমি আপনাদের সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ; যেভাবে আপনারা শেহ্জাদকে ভালোবাসা দিয়ে সারাক্ষণ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন! অসংখ্য ধন্যবাদ! এভাবেই শেহজাদ বাবাকে সবসময় আপনাদের দোয়ায় রাখবেন।

অনেকেই এই ছবির নিচে শেহজাদ খান বীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে বুবলীকেও শুভকামনা জানিয়েছেন।এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া পোস্টে শাকিব খান লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ছোট্ট রাজকুমার’।

আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলীর ‘দেওয়ালের দেশ’ ও ‘মায়া’ নামের দুটি সিনেমা। আর ঈদে মুক্তি পাবে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK