শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১১:৪৮
ব্রেকিং নিউজ

শাবিপ্রবিতে শুরু হয়েছে ব্যবসায় প্রশাসন বিভাগের রজতজয়ন্তীর আনুষ্ঠানিকতা

শাবিপ্রবিতে শুরু হয়েছে ব্যবসায় প্রশাসন বিভাগের রজতজয়ন্তীর আনুষ্ঠানিকতা

উত্তরণবার্তা প্রতিবেদক : সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের রজতজয়ন্তীর আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। বুধবার সকালে রজতজয়ন্তীর আনুষ্ঠানিকতা শুরু হয় বলে জানিয়েছেন আয়োজকরা। অনুষ্ঠানের প্রাথমিক ধাপ রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধ করা হয়। এর আগে ড. এম এ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের ভার্চুয়াল ল্যাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে শাবিপ্রবি উপাচার্য বলেন, বিগত ২৫ বছরে ব্যবসায় প্রশাসন বিভাগ থেকে মেধাবী শিক্ষার্থীরা সনদ অর্জনের মাধ্যমে দেশে বিদেশে দক্ষতার সাথে বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করে যাচ্ছে। রজতজয়ন্তী উৎসবের মাধ্যমে ব্যবসায় প্রশাসন বিভাগের সাবেক ও বর্তমানদের এক বিশাল মিলনমেলা হবে- যা এ বিভাগকে আরও বেশি সমৃদ্ধ করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন, ম্যানেজমেন্ট এন্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের ডিন অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদার, অধ্যাপক ড. মো. আব্দুল হামিদসহ শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরবর্তীতে রজতজয়ন্তীর প্রমোশনাল ভিডিও এবং লোগো উন্মোচন করা হয়।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK