রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৭:১০

সিলেটে ডিবি পুলিশের অভিযানে ২০ অপরাধী আটক

সিলেটে ডিবি পুলিশের অভিযানে ২০ অপরাধী আটক

উত্তরণবার্তা প্রতিবেদক : সিলেট নগরীর বিভিন্নস্থানে ডিবি পুলিশের অভিযানে ২০ অপরাধীকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ও আজ শনিবার ভোররাতে অভিযান চালিয়ে তাদের আটক করে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম। 
 
সিলেট মহানগরের ইলেক্ট্রিক সাপ্লাই ও দক্ষিণ সুরমা থেকে অসামাজিক নানা অপরাধে তাদেরকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এরমধ্যে শুক্রবার (১৫ মার্চ) রাত ১১টার দিকে দক্ষিণ সুরমা থানার চাদনীঘাট এলাকার মারজান আবাসিক হোটলের সামন থেকে ৫ ও শনিবার (১৬ মার্চ) ভোররাত এয়ারপোর্ট থানাধীন ইলেক্ট্রিক সাপ্লাই এলাকা থেকে ১৫ জনকে আটক করা হয়।
 
আটকরা হলেন- শাহ আলম (৪৭), রিপন আহমদ (৩২), নুরুল ইসলাম (৪০), মাসুম আহমদ (৩৪), মো. আলম মিয়া (২৬), আব্দুল হান্নান (৫২), আলাল মিয়া (২৮), সোহেল খান (২৯), শিপন মিয়া (৫৪), মো. শফিক (৩৮), আব্দুল আলী (৩৮), ফকরুল ইসলাম (৪০), সাবেল আল-আমিন (৩০), তাজুল আহমদ (৩৮), মো. দুলাল মিয়া (৪৬), ইকবাল হোসেন (৪৫), মামুন মিয়া (৩৭), জিয়াউর রহমান (৩৪), ইউসুফ মিয়া (২৬) ও আবুল হোসেন (৫১)। সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি’র) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান- আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে সোপর্দ করা হয়েছে। 
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK