শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৪:১০

গেতাফেকে উড়িয়ে দিল বার্সেলোনা

গেতাফেকে উড়িয়ে দিল বার্সেলোনা

উত্তরণবার্তা ডেস্ক : মৌসুমের শুরু থেকেই নিজেদের হারিয়ে খুঁজছে বার্সেলোনা। লিগে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে পিছিয়ে পড়েছে অনেকটা। এরপরও লিগ শিরোপার আশা ছাড়ছে না কাতালানরা। এমন অবস্থায় শনিবার রাতে গেতাফেকে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। জাভি হার্নান্দেসের দলের জয় ৪-০ ব্যবধানে।
 
এই জয়ে পয়েন্ট তালিকার দুইয়ে উঠে এসেছে বার্সেলোনা। ২৬ ম্যাচে ৫৭ পয়েন্ট কাতালানদের। এক ম্যাচ কম খেলে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। আর ৫৬ পয়েন্ট নিয়ে তিনে জিরোনা। ঘরের মাঠে গোটা ম্যাচ ধরেই আধিপত্য ছিল বার্সেলোনার। চ্যাম্পিয়নস লিগে নাপোলির কাছে হারের ক্ষত ভুলে এ ম্যাচে নিখুঁত নৈপুণ্য দেখিয়েছে জাভির শিষ্যরা। আক্রমণে পর আক্রমণ করে ২০ মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা।
 
দলীয় আক্রমণে যায় বার্সা। গেতাফের বক্সে ঢুকে বল পান জুল কুন্দে, আলতো করে বাড়ান রাফিনিয়ার পায়ে। বক্সের ভেতর থেকে অনায়াসে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। প্রথমার্ধে অবশ্য আর ব্যবধান বাড়াতে পারেনি জাভির দল। দ্বিতীয়ার্ধে বার্সার আধিপত্য ছিল আরো বেশি।
 
এই অর্ধে পেয়ে যায় আরো তিন গোল। গেতাফে সেভাবে প্রতিরোধই গড়তে পারেনি। ৫৩ মিনিটে জোয়াল ফেলিক্স লক্ষ্যভেদ করলে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। এরপর ৬১ মিনিটে ফ্রাঙ্ক ডি ইয়ং এবং যোগ করা সময়ে ফারমিন লোপেজের গোল বড় জয় নিশ্চিত করে বার্সেলোনা।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK