রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১০:৪২
ব্রেকিং নিউজ

অলরাউন্ডার মায়ার্স জেতালেন বরিশালকে

অলরাউন্ডার মায়ার্স জেতালেন বরিশালকে

উত্তরণবার্তা ডেস্ক : চট্টগ্রাম তার ঘরের ছেলে তামিম ইকবালে দল ফরচুন বরিশালকে বেশ ভালোভাবেই বরণ করে নিল। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলা দুই ম্যাচের দুটিতেই জিতল বরিশাল। আজ সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ১৮ রানে জয় পেয়েছে। ১০ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে বরিশাল।
 
আগে ব্যাটিং করে ৬ উইকেটে ১৮৩ রানের বড় সংগ্রহ দাঁড় করায় বরিশাল। রান তাড়ায় ৪০ রানের মধ্যেই ৬ উইকেট হারিয়ে ফেলে সিলেট। জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুনদের ব্যাট হাসেনি। সিলেটের হারানো পাঁচ উইকেটের তিনটি নেন বরিশালের হয়ে প্রথম ম্যাচ খেলতে নামা কাইল মায়ার্স।
 
রান তাড়ায় নামা ইনিংসের প্রথম ওভারে হ্যারি টেক্টরকে বোল্ড ও অধিনায়ক নাজমুলকে সৌম্য সরকারের দারুণ এক ক্যাচ বানিয়ে ফেরান মায়ার্স। প্রথম ম্যাচ খেলতে নামা অ্যাঞ্জেলো পেরেরা আউট হন কেশভ মহারাজের বলে। মেহেদী হাসান মিরাজের শিকার রায়ান বার্ল। তবে ষষ্ঠ উইকেটে বরিশালকে ভালোই ভুগিয়েছেন বেনি হাওয়েল ও আরিফুল হক।
 
তবে সেটা প্রয়োজনের তুলনায় যথেষ্ট ছিল না। জুটিতে তাঁরা ১০৮ রান যোগ করেন। আরিফুল ৩১ বলে ৪ ছক্কা ও ৫ চারে ৫৭ রান করেন। শেষ ওভারে ২৩ রান দরকার ছিল। হাওয়েল মোহাম্মদ সাইফউদ্দিনের দ্বিতীয় বলে ৫৩ রান করে আউট হন। শেষ পর্যন্ত সিলেটের ইনিংস থামে ১৬৫ রানে।
 
এর আগে ইনিংসের শুরুতে সুবিধা করতে পারেনি বরিশালও। ৬৫ রানের মধ্যে ড্রেসিংরুমে ফেরেন তামিম ইকবাল (১৯), আহমেদ শেহজাদ (১৭) ও সৌম্য (৮)। তবে চতুর্থ উইকেটে মেয়ার্স ও মুশফিকুর রহিম ৮৪ রান যোগ করেন। ৩১ বলে সমান তিন চার ও তিন ছক্কায় ৪৮ রান করে বাঁহাতি পেসার শফিকুল ইসলামের বলে আউট হন মেয়ার্স। দলীয় স্কোরে আর পাঁচ রান যোগ করে তাঁকে অনুসরণ করেন মুশফিক। রান আউট হওয়ার আগে সমান তিনটি চার ও তিনটি ছক্কায় ৫২ রান করেন এই অভিজ্ঞ ব্যাটার।
 
শেষ দিকে বরিশালের রান ১৮০ ছাড়িয়ে যায় মাহমুদ উল্লাহ রিয়াদ ও মিরাজের দুটো কার্যকরী ইনিংসে। মাহমুদ ১২ বলে ১২ রানে অপরাজিত থাকেন। তবে মিরাজ দুই ছক্কায় ৭ বলে ১৫ রান করে আউট হন। সিলেটের হয়ে তিন উইকেট নেন পেসার তানজিম হাসান সাকিব।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK